প্রযোজনায় নামছেন নায়িকা মিষ্টি জান্নাত

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ঢাকার চলচ্চিত্রের বর্তমান সময়ের এক মিষ্টি নায়িকা মিষ্টি জান্নাত এবার প্রযোজনায় নামছেন। নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান ‘হ্যাভেন মাল্টিমিডিয়া’ হতে দুইটি নিজস্ব প্রযোজনায় ও দুইটি ওপার বাংলার সঙ্গে যৌথ প্রযোজনায় ছবি নির্মাণ করছেন।

Misti Jannat

বর্তমান সময়ে বেশ কয়েকজন নায়িকাই প্রযোজক হিসেবে আত্মপ্রকাশ করেছেন। এদের মধ্যে মাহিয়া মাহি, ববি, পরীমণি অন্যতম। এবার প্রযোজকের খাতায় নাম লেখালেন চিত্রনায়িকা মিষ্টি জান্নাত।

মিষ্টি তার নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান ‘হ্যাভেন মাল্টিমিডিয়া’ হতে দুইটি ছবি নিজস্ব প্রযোজনায় ও দুইটি ওপার বাংলার সঙ্গে যৌথ প্রযোজনায় ছবি নির্মাণ করবেন বলে সংবাদ মাধ্যমকে জানিয়েছেন। ইতিমধ্যে প্রযোজনার প্রথম সিনেমা হিসেবে কোলকাতার নায়ক সোহমের সঙ্গে ‘আমার প্রেম তুমি’ ছবিতে কাজও শুরু করেছেন বেশ আগেই। এছাড়াও ‘হ্যাভেন মাল্টিমিডিয়া’ হতে নির্মিত হচ্ছে যৌথ প্রযোজনায় আরেকটি ছবি ‘নকশী কাঁথার মাঠ’। এই সিনেমায় ওপার বাংলার হিরণকে নিয়ে কাজ করার ইচ্ছে রয়েছে তার। শুধুমাত্র বাংলাদেশী সিনেমা হিসেবে তিনি প্রযোজনা করবেন শাকিব খান এবং বাপ্পিকে নিয়ে দুটি সিনেমা।

Misti Jannat-2

বর্তমানে এ ব্যাপারে প্রাথমিক আলোচনা শেষ করেছেন মিষ্টি জান্নাত। ২০১৬ সালের মধ্যেই নিজস্ব প্রযোজনায় সবগুলো সিনেমা শুরু করার ইচ্ছে রয়েছে মিষ্টি জান্নাতের- এমনটিই জানালেন তিনি।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...