শুভ-তিশা’র ‘অস্তিত্ব’র গানের অ্যালবাম [ভিডিও]

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ শুভ-তিশা’র ‘অস্তিত্বর’ ছবির গানের অ্যালবাম বেরিয়েছে ইউটিউবে। অনন্য মামুন পরিচালিত এই চলচ্চিত্রের ‘আয়না বলনা’, ‘আমি বাংলার হিরো’ গান দুটি সম্প্রতি ইউটিউবে প্রকাশিত হয়েছে।

Happy-tisa existence album

ইউটিউবে প্রকাশের পর গানগুলোও বেশ দর্শকপ্রিয়তা পেয়েছে। এবার এই চলচ্চিত্রের সবগুলো গান নিয়ে প্রকাশিত হলো অডিও অ্যালবাম। গত ৩১ জানুয়ারি রাজধানী গুলশানে একটি রেস্তোরাঁয় এই অ্যালবামটির মোড়ক উন্মোচন করা হয়।

Happy-tisa existence album-2

এই সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- চিত্রনায়ক আরিফিন শুভ, নায়িকা তিশা, গীতিকার কবির বকুল এবং কণ্ঠশিল্পী দিনাত জাহান মুন্নী দম্পতি, সংগীতশিল্পী ইবরার টিপু প্রমুখ।

‘আয়না বলনা’ শিরোনামের গানে কণ্ঠ দিয়েছেন নন্দিতা ও তাহসিন। কথা জাহিদ আকবর, সুর ও সংগীতায়োজন করেছেন নাভেদ পারভেজ। অপর গান ‘আমি বাংলার হিরো’ শিরোনামের গানের সুর ও সংগীতায়োজন করেছেন প্রীতম হাসান। প্রীতমের সঙ্গে যৌথভাবে গানটি গেয়েছেন লেমিস। গানের কথা লিখেছেন মেহেদি হাসান লিমন এবং আরজিন কামাল।

Happy-tisa existence album-3

আরও অভিনয় করেছেন- সুচরিতা, সুজাতা আজিম, নিঝুম রুবিনা, ডন প্রমুখ। ‘অস্তিত্ব’র চলচ্চিত্রের গল্প, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন- কার্লোস সালেহ, অনন্য মামুন এবং সোমেশ্বর অলি। ফেব্রুয়ারিতে সিনেমাটি মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে।

গানের আংশিক ভিডিও দেখুন

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...