The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

মিম ও সোহম আবারও জুটি করছেন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বাংলাদেশের জনপ্রিয় অভিনেতী বিদ্যা সিনহা মিম ও কোলকাতার সোহম আবারও জুটি করতে যাচ্ছেন। ইতিপূর্বে এই জুটি অভিনয় করেছিলেন ব্ল্যাক ছবিতে।

Mim and soham

বাংলাদেশের অভিনেত্রী বিদ্যা সিনহা মিম ও কলকাতার অভিনেতা সোহম জুটি বেঁধে অভিনয় করেন ‘ব্ল্যাক’ ছবিতে। যৌথ প্রযোজনার এই ছবিটি দুই বাংলায় মুক্তি পায়। সম্প্রতি দুই বাংলার দুই অভিনয়শিল্পী আরও একটি নতুন ছবিতে চুক্তিবদ্ধ হলেছেন। কোলকাতার পরিচালক পথিকৃৎ ছবিটি পরিচালনা করবেন। ছবির নাম এখনও চূড়ান্ত করা হয়নি। জানা গেছে, এই ছবিটিতে মিম অভিনয় করবেন সুইটি চরিত্রে। সোহম অভিনয় করবেন হরিপদ চরিত্রে।

Mim and soham-2

মিম সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, কয়েক দিন আগে কোলকাতায় গিয়ে চুক্তিবদ্ধ হয়ে এসেছেন। সোহমের সঙ্গে ফটোসেশনও করে এসেছেন মিম।

Mim and soham-3.jpg

নতুন এই ছবিটিতে সোহমের বিপরীতে অভিনয় প্রসঙ্গে মিম বলেন, ‘ব্ল্যাক ছবিতে কাজ করতে গিয়ে আমাদের দু’জনের মধ্যে একটা বোঝাপড়ার জায়গা তৈরি হয়। তাই নতুন কাজটি ভালো হবে বলেই আমার দৃঢ় বিশ্বাস। নতুন জুটি হিসেবে প্রথম ‘ব্ল্যাক’ ছবিতে কাজ করতে গিয়ে অভিনয়ের অল্পবিস্তর যে ঘাটতি ছিল, পরের ছবিতে তা কাটিয়ে ওঠা সম্ভব হবে। কাজের বোঝাপড়াটা আরও ভালো হবে বলে আমি মনে করি।’ আগামী ১ মার্চ হতে ছবিটির শুটিংয়ের জন্য শিডিউল নেওয়া হয়েছে বলে জানিয়েছেন মিম।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...