শুটিং এ আহত পরীমনি হেলিকপ্টারে ঢাকায়

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ চাঁদপুরে ‘স্বপ্নজাল’ ছবির শুটিং করতে গিয়ে আহত হন জনপ্রিয় অভিনেত্রী পরীমনি। তাঁকে হেলিকপ্টারে ঢাকায় আনা হয়েছে। গতকাল মঙ্গলবার বিকেলে তিনি শ্যুটিং করতে গিয়ে আহত হন।

Pori moni injured

গতকাল মঙ্গলবার বিকেলে চাঁদপুরে ‘স্বপ্নজাল’ ছবির শুটিং করতে গিয়ে আহত হন জনপ্রিয় অভিনেত্রী পরীমনি। শুটিং চলাকালে হঠাৎ ব্যালেন্স হারিয়ে চলতি ট্রলি হতে ছিটকে পড়ে যান পরীমণি। হাতে অনেক ব্যথা পান তিনি। এছাড়া হাঁটু এবং গোড়ালি কেটে যায় তাঁর। সেখানে তাঁকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। তারপর চাঁদপুরের একটি ক্লিনিকে এক্সরে করা হয় পরীমনির হাতের। ফ্রাকচার দেখা না দিলেও মচকে যায় তাঁর হাত। চিকিৎসকের পরামর্শে সাপোর্টিং ব্যাগে হাত ঝুলিয়ে রেখেছেন তিনি।

সংবাদ মাধ্যমের খবরে জানা যায়, মধ্যরাতে পরীমনির শারীরিক অবস্থার আরও অবনতি ঘটে। শেষ রাতে প্রচণ্ড ব্যথায় কাতরাতে থাকেন পরীমনি। আজ (বুধবার) সকালে মেরুদণ্ডের ব্যথা আরও বাড়তে থাকলে শেষ পর্যন্ত সকাল সাড়ে ১১টায় হেলিকপ্টারে করে ঢাকায় নিয়ে আসা হয় হালের এই জনপ্রিয় অভিনেত্রীকে।

পরীমনির সংবাদ মাধ্যমের সঙ্গে কথা বলে নিশ্চিত করেছেন অসুস্থতার খবর। তিনি নিজের সুস্থতা কামনা করে ভক্তদের কাছে দোওয়া চেয়েছেন।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...