‘লিডার’ ছবিতে কাজ করে কোনো পারিশ্রমিক নেননি মৌসুমী!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ চলচ্চিত্র জগতের জনপ্রিয় অভিনেত্রী মৌসুমী এবার দৃষ্টান্ত স্থাপন করলেন। কারণ ‘লিডার’ ছবিতে কাজ করে কোনো পারিশ্রমিক নেননি মৌসুমী!

film Leader Mousumi & fee

কেয়ামত থেকে কেয়ামত ছবির মাধ্যমে ক্যারিয়ার শুরু হয় নায়িকা মৌসুমীর। খুব কম সময়ে তিনি জনপ্রিয় নায়িকাতে পরিণত হন। বিভিন্না সময় তিনি নানা কারণে আলোচনায় এসেছেন।

দীর্ঘদিনের পথচলায় চলচ্চিত্রে সমৃদ্ধ হয়েছেন নানা অভিজ্ঞতায়। বর্তমানে বেছে বেছে কাজ করছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কাজয়ী এই তারকা। অবশ্য একসময় নায়িকা হিসেবে চুক্তিবদ্ধ হতে আকাশচুম্বী পারিশ্রমিকও হাঁকাতেন। সম্প্রতি উল্টো নজির সৃষ্টি করলেন নায়িকা মৌসুমী।

film Leader Mousumi & fee-2

দিলশাদুল শিমুল পরিচালিত ‘লিডার’ নামে একটি ছবির কাজ শেষ করেছেন মৌসুমী। রাজনীতির পটভূমিকে দেশপ্রেমের কাহিনীতে সাজানো এই ছবিটিতে তাকে দেখা যাবে আদর্শ নেত্রীর ভূমিকায়। শুধু চিত্রনাট্য এবং নিজের চরিত্র পছন্দ হওয়ায় এতে কাজ করার জন্য কোনো পারিশ্রমিক নেননি মৌসুমী। পরিচালক দিলশাদুল শিমুল এই তথ্য দিয়েছেন।

পরিচালক বলেছেন, ‘মৌসুমী আপাকে চিত্রনাট্য শোনানোর পর রাজি হতে দেরি করেননি একটুও। চমক অারও অপেক্ষা করছিলো অামার জন্য। সাইনিং চেক দেওয়ার দিন তিনি চেকটা হাতে নিয়ে জানিয়েছিলেন, এই ছবিটি চলচ্চিত্র ইতিহাসকে সমৃদ্ধ করবে। তাই তিনি বিনা পারিশ্রমিকে কাজটি করতে চান। যারা বলেন, চলচ্চিত্রে সবাই শুধু নিয়ে যায়, তাদের জন্য দৃষ্টান্ত স্থাপন করলেন মৌসুমী অাপা।’

film Leader Mousumi & fee-3

পরিচালক দিলশাদুল শিমুল জানিয়েছেন, কিছুদিনের মধ্যে ‘লিডার’-এর মুক্তির তারিখ চূড়ান্ত করা হবে। ছবিটিতে মৌসুমীর বিপরীতে অভিনয় করেছেন ফেরদৌস।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...