তিশার চোখ দুটো দরকার ফারুকীর!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ তিশার চোখ দুটো দরকার পরিচালক মোস্তফা সরয়ার ফারুকীর! ছবি বানালে তাতে তার অর্ধাঙ্গিনী নুসরাত ইমরোজ তিশা থাকবেন- এটি নতুন কিছু নয়।

Tisha eyes need Farooki-02

এর আগে ফারুকীর ‘ব্যাচেলর’, ‘মেড ইন বাংলাদেশ’ এবং আগের ছবি ‘পিঁপড়াবিদ্যা’ বাদ দিলে বাকি দুটিতেই (থার্ড পারসন সিঙ্গুলার নাম্বার ও টেলিভিশন) ছিলেন তিশা। তার ষষ্ঠ ছবি দিয়ে সংখ্যাটা হলো ৩।

অনেকের প্রশ্ন আসতে পারে, স্ত্রী বলেই কি তিশাকে নেওয়া? এই প্রশ্নটা অবধারিতভাবেই এসে পড়ে ‘ডুব’ নামের নতুন ছবির জমকালো মহরত অনুষ্ঠান দেখে। ১৮ মার্চ রাতে রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে সাংবাদিকদের প্রশ্নোত্তর পর্বে তিশাকে নির্বাচন করার কারণ ব্যাখ্যা করেন মোস্তফা সরয়ার ফারুকী। তিনি বলেছেন, ‘তিশাকে নেওয়ার অন্যতম কারণ হলো ওর দুটো চোখ’!

Tisha eyes need Farooki

ফারুকী বলেন, ছবিতে তিশা যে চরিত্রে অভিনয় করবেন, তার মুখের ভাষার সঙ্গে সঙ্গে চোখের ভাষাও গুরুত্বপূর্ণ বিষয়। তিশার চোখ দুটো ঠিক তেমনই। ‘ডুব’-এ বলিউড অভিনেতা ইরফান খানকে নির্বাচন করা প্রসঙ্গে এক প্রশ্নের জবাবে ফারুকী সংবাদ মাধ্যমকে বলেন, চিত্রনাট্য লেখার সময়ই তিনি প্রধান চরিত্রটির জন্য দক্ষিণ এশিয়ার আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন অভিনেতা ইরফান খানকে ভেবে রাখেন।

এ ছবিতে তিশা ছাড়াও আরও দু’জন অভিনেত্রী রয়েছেন। একজন বাংলাদেশের রোকেয়া প্রাচী, অন্যজন হলেন কোলকাতার পার্নো মিত্র। ছবিটি যৌথভাবে প্রযোজনা করছেন- ইরফান খান, জাজ মাল্টিমিডিয়া এবং কোলকাতার এসকে মুভিজ।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...