দুই নাকওয়ালা এক কুকুরের কাহিনী! [ভিডিও]

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ নাক একটি হয় তা আমরা সবাই জানি। আজ আপনাদের জন্য রয়েছে একটু ব্যতিক্রমি দুই নাকওয়ালা এক কুকুরের কাহিনী! অস্ট্রেলিয়ায় পাওয়া গেছে এই দুই নাকওয়ালা কুকুর।

story of dog's Two nose

দুই নাকওয়ালা কুকুর। ব্যাপারটি আসলে বিস্ময়কর হলেও সত্যি। এই কুকুরটির ছবি ইন্টারনেটে প্রকাশিত হওয়ার পর তা নিয়ে রীতিমতো তোলপাড় শুরু হয়েছে।

এই কুকুরটির মালিকের কাছ থেকে জানা যায়, কুকুরটি দুটি নাক নিয়ে জন্ম নেওয়ায় স্থানীয় অধিবাসীদের নানা ব্যঙ্গবিদ্রূপের শিকার হতে হয়। আর তাই তিনি বিরক্ত হয়ে একদিন কুকুরটিকে দূরের একটি জঙ্গলে ফেলে আসেন। তবে কয়েকদিন পরই সেটি আবার গন্ধ শুকে বাড়িতে এসে হাজির। কি আর করা, এ সময় কুকুরটিকে মেরে ফেলারও সিদ্ধান্ত নেন।

story of dog's Two nose-2

বিষয়টি জানা জানি হলে, টড রে নামক জনৈক অদ্ভুত অঙ্গপ্রত্যঙ্গ নিয়ে জন্ম নেওয়া প্রাণী সংগ্রাহকের হস্তক্ষেপে অবশেষে বেঁচে যায় কুকুরটি এবং তাদের বদৌলতে রীতিমতো বিখ্যাতও হয়ে ওঠে এই কুকুরটি। টড রে যখন এই কুকুরের খবর পান, তখন তিনি ছুটে গিয়ে কুকুরটিকে তার মালিকের নিকট হতে নিজের কাছে নিয়ে আসেন।

টড রে’র উদ্বৃত করে ডেইলি মেইল অনলাইন বলেছে, তার সংগ্রহে অনেক অদ্ভুত দর্শন প্রাণী রয়েছে। শত শত মানুষ প্রতিদিন সেগুলো দেখতে আসেন। দুই নাকওয়ালা কুকুরটি নিশ্চয়ই সেই সংগ্রহে বাড়তি একটা মাত্রা যোগ করবে- এমনটিই বিশ্বাস তার।

দেখুন ভিডিও

Advertisements
Loading...