জয়ার নতুন সিনেমা ‘লাল মোরগের ঝুঁটি’

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ জয়ার নতুন সিনেমা ‘লাল মোরগের ঝুঁটি’। ছবিটির শুটিং ইতিমধ্যেই শুরু হয়েছে। ছবিটির জন্য একটি পুরোনো আমলের প্রেক্ষাগৃহের প্রয়োজন ছিল। সেটি পাওয়ার পর শুটিং শুরু হয়েছে।

Jaya's new movie red Hen crest

‘লাল মোরগের ঝুঁটি’ ছবিতে অভিনয়ের জন্য দুটি মোরগকে প্রস্তুত করা হয়েছিল আগে হতেই। খোঁজ করা হচ্ছিল একটি পুরোনো আমলের প্রেক্ষাগৃহের। সেটিও পাওয়া যাওয়া পর শুটিং শুরু হয়েছে।

সংবাদ মাধ্যমের খবরে জানা যায়, গত মঙ্গলবার বিকেল হতে ‘লাল মোরগের ঝুঁটি’ সিনেমার শুটিং শুরু হয়েছে কুষ্টিয়ার বাণী সিনেমা হলে।

ছবিটি পরিচালনা করছেন নূরুল আলম আতিক। তিনি জানালেন, প্রথম দিনই হয়েছে দুটি দৃশ্যের শুটিং। তারপর হতে টানা শুটিং চলবে কুষ্টিয়া শহরসহ আশপাশের বিভিন্ন স্থানে।

Jaya's new movie red Hen crest-2

শুটিংয়ে অংশ নিয়ে অভিনেত্রী দোয়েল বলেছেন, ‘আমার জন্য এটা দারুণ অভিজ্ঞতা! প্রথম দিনই নাচের দৃশ্যে অভিনয় করতে হয়েছে আমাকে। তবে আমি তো নাচের মেয়ে নয়। সে কারণে শুরুতে একটু কষ্ট হচ্ছে।’

সরকারি অনুদানে নির্মিত হচ্ছে এই চলচ্চিত্রটি। এতে অভিনয় করছেন- জয়া আহসান। ছবিতে জয়ার চরিত্রের নাম পদ্ম। জয়া এখন রয়েছেন কোলকাতায়। সেখান থেকে ফিরেই এপ্রিলের শুরুতে যোগ দেবেন ‘লাল মোরগের ঝুঁটি’ ছবির শুটিংয়ে। ‘লাল মোরগের ঝুঁটি’ চলচ্চিত্রটির বাকি অংশের শুটিং হবে দিনাজপুর এবং ঠাকুরগাঁওয়ের বিভিন্ন লোকেশনে।

এই চলচ্চিত্রে আরও অভিনয় করছেন লায়লা হাসান, মামুনুর রশীদ, দোয়েল, জয়রাজ, জ্যোতিকা জ্যোতি প্রমুখ।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...