গভীর রাতে হাতিরঝিলে তিন্নির আড্ডা

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ গভীর রাতে হাতিরঝিলে তিন্নি আড্ডা দিয়েছেন হাতিরঝিলে নিরাপত্তা বাহিনীর সঙ্গে। তবে সেটি এমনিতে আড্ডা নয়, একটি নাটকের শুটিংয়ের আড্ডা ছিল এটি।

night hatirajhile & Tinni

রাত যতো গভীর হয় ততোই নীরব আর নিস্তব্ধতায় ডুবে যায় রাজধানী ঢাকা। তাই গভীর রাতে কে কোথায় যাচ্ছে না যাচ্ছে তার খবর থাকে না। তবে সেদিন খবর হয়েছিল হাতিরঝিলের নিরাপত্তারক্ষীদের। কারণ তারা একজন আড্ডা দেওয়ার সঙ্গী পেয়েছিলেন। তবে তার সঙ্গে ছিল নাটকের পরিচালক, ক্যামেরা ম্যানসহ কয়েকজন কলাকুশলিও।

night hatirajhile & Tinni-2

গভীর রাতে হাতিরঝিলে আলোচিত মডেল-অভিনেত্রী শ্রাবস্তী দত্ত তিন্নিকে দেখে নিরাপত্তাকর্মীরা বেশ মজেছিলেন। শুধু কি তাই? পুলিশ চেকপোস্টেও নিরাপত্তাবাহিনীর সঙ্গে রাতভর আড্ডা।

ওই আড্ডায় তিন্নি একা ছিলেন না। তার সঙ্গে এসে যোগ দেন আরও দুজন। একজন মাতাল অপরজন পাগল। তবে তিন্নির হাতিরঝিলে নিরাপত্তা বাহিনীর সঙ্গে ওই আড্ডা নিয়মিত নয়। ছিল মাত্র দুই রাতের জন্য। নাটকের শুটিংয়ে দুই রাতে দেখা যায় সেখানে।

night hatirajhile & Tinni-3

শামীম শিকদারের রচনা এবং সঞ্জয় সমদ্দারের পরিচালনায় এই নাটকটির নাম ‘চেকপোস্ট’। নাটকে আরও অভিনয় করছেন- শতাব্দী ওয়াদুদ, জামিল, শামীম প্রমুখ। নাটকটির দৃশ্যায়নে সার্বিক সহযোগিতা করছে বাংলাদেশ পুলিশ। ম্যাক্স ক্রিয়েশন লিমিটেডের প্রযোজনায় ‘চেকপোস্ট’ নাটকটি কোনো একটি বিশেষ দিবসে একটি টিভি চ্যানেলে প্রচার হবে বলে নির্মাতা সূত্রে বলা হয়েছে।

উল্লেখ্য, তিন্নি মাঝে অভিনয়ে বেশ অভিনয়মিত হয়ে পড়েন। পারিবারিক নানা কারণে অভিনয় থেতে তিনি দূরে ছিলেন। সাম্প্রতিক সময়ে তিনি আবার অভিনয়ে মনোযোগ দিয়েছেন।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...