মিজ আয়ারল্যান্ড প্রিয়তিকে অনৈতিক সম্পর্কের বিনিময়ে বলিউড ছবির প্রস্তাব!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ মিজ আয়ারল্যান্ড মাকসুদা আক্তার প্রিয়তিকে অনৈতিক সম্পর্কের বিনিময়ে বলিউড ছবির প্রস্তাব দেওয়া হয়েছে! তিনি বিষয়টিকে ‘অনৈতিক’ উল্লেখ করে ওই প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন।

priyati & Bollywood Films

সংবাদ মাধ্যমের খবরে জানা যায়, মিজ আয়ারল্যান্ড মাকসুদা আক্তার প্রিয়তিকে শারীরিক সম্পর্কের বিনিময়ে বলিউড ছবিতে অভিনয়ের অফার দেওয়া হয়েছে। আর তিনি বিষয়টিকে ‘অনৈতিক’ উল্লেখ করে সেই প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন বলে সোশ্যাল মিডিয়া ফেসবুকে জানিয়েছেন।

খবরে বলা হয়, বলিউড ছবিতে অভিনয়ের প্রস্তাব দিয়েছিলেন বলিউডের একজন প্রখ্যাত প্রযোজক যিনি দেশটির নামকরা ছবিতে প্রযোজনা করে থাকেন বলে জানিয়েছেন প্রিয়তি। প্রিয়তি বলেছেন, সিদ্ধার্থ মালহোত্রার বিপরীতে তাঁকে মোটা অংকের অর্থের বিনিময়ে অভিনয়ের প্রস্তাব দেওয়া হয়েছে। প্রথমে ছবিটিতে অভিনয়ের আগ্রহও দেখান প্রিয়তি। যদিও তাঁকে এই ছবির জন্য আয়ারল্যান্ডে নিজের চাকরি ছেড়ে যেতে হবে।

priyati & Bollywood Films-2

সব কিছুই ঠিক ছিল। ছবিতে অভিনয় করার বিষয়ে নাকি ‘ডিল’ হচ্ছিল ফেসবুকে। যখন মোটামুটি একটা স্থানে দুইপক্ষের সম্মত হওয়ার মতো অবস্থা তৈরি হয়, ঠিক সেই মুহূর্তেই সেই প্রযোজক তাঁকে ‘বিছানা’য় পাওয়ার ইচ্ছা প্রকাশ করেন। সঙ্গে সঙ্গে প্রিয়তি এই প্রস্তাব নাকচ করে দেন।

স্ক্রিণশট হতে বোঝা যায়, ওই প্রযোজক নতুন নতুন মেয়েদের সঙ্গ পাবার জন্য নতুন অভিনয়শিল্পীদের চুক্তি করিয়ে থাকেন। কে এই প্রযোজক? প্রিয়তির স্ক্রিণশট হতে নাম উদ্ধার করা না গেলেও বলিউডের খ্যাতনামা প্রযোজনা প্রতিষ্ঠান যশ রাজের সঙ্গে যুক্ত এক প্রযোজক বলে ধারণা করা হচ্ছে।

এই খবর প্রকাশের পর দুনিয়া জোড়া ছি: ছি: পড়ে গেছে। বিশ্বের খ্যাতিমান সব ছবি তৈরি হয় বলিউডে। সেই বলিউডে যদি এমন ঘটনার সূত্রপাত ঘটে তাহলে সাংস্কৃতিক জগতের মুখ কোথায় থাকে?

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...