রিয়াজের সঙ্গে অভিনয় করছেন প্রভা-প্রসূন!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ প্রভা বর্তমানে একের পর এক নাটকে অভিনয় করছেন। তবে এবার একটু ব্যতিক্রমি অভিনয় করছেন। নায়ক রিয়াজের সঙ্গে অভিনয় করছেন প্রভা। তবে তার সঙ্গে রয়েছেন প্রসূন আজাদ!

acting with Riyaz Prova Prosun

আসলে ওই নাটকটির কাহিনী এমন: সাদিয়া জাহান প্রভা ও প্রসূন আজাদ সহোদর দুই বোন। তাদের মধ্যে ভীষণ মিল থাকলেও খুব সামান্য কারণে মাঝেমধ্যেই তুলকালাম বাঁধিয়ে ফেলেন তারা। শহরের এক কোণে তাদের একটা বাড়ি রয়েছে। সে বাড়ির ভাড়াটিয়া হলো রিয়াজ। রিয়াজের আচরণ ও কথাবার্তায় ভদ্রতার ছাপ দেখে ধীরে ধীরে দুই বোনই প্রেমে পড়ে যান।

সাদিয়া জাহান প্রভা ও প্রসূন আজাদ দু’বোনই রিয়াজকে নিয়ে সংসার করার স্বপ্ন দেখতে শুরু করে। তবে তাদের দু’জনের বোনের মধ্যে কাকে বেছে নেবেন রিয়াজ? এমন প্রশ্নের উত্তর খুঁজতে হলে আপনাকে দেখতে হবে ‘টু সিস্টারস’ নামের একটি খণ্ড নাটকটি। নাঈমুল করিমের চিত্রনাট্যে ‘টু সিস্টারস’ নামক এই নাটকটি পরিচালনা করছেন সকাল আহমেদ।

সংবাদ মাধ্যমকে নির্মাতা সকাল আহমেদ বলেন, ‘নাটকের গল্পটি খুবই মজার একটি গল্প। এটি দর্শকদের কাছে যেমন হাসির খোরাক হবে, সেটি ঠিক তেমনি রোমান্টিকও। আশা করছি সকলের কাছে নাটকটি খুব গ্রহণযোগ্যতা পাবে।’

সম্প্রতি নাটকটির শেষ দৃশ্যধারণের কাজ সম্পন্ন করা হয়েছে। রাজধানীর উত্তরার বিভিন্ন লোকেশনে চলে নাটকটির নির্মাণ কাজ।

জানানো হয়েছে, আগামী ঈদে একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচারিত হবে ‘টু সিস্টারস’ নাটকটি।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...