কঠিন ঝুঁকিপূর্ণ প্রশিক্ষণের মুখোমুখি নায়িকা পরী মনি!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ খুব কম সময়ে জনপ্রিয়তার শীর্ষে ওঠা নায়িকা পরীমনি এখন ছবির কাজে চরম ব্যস্ত। এবার তিনি অভিনয়ের প্রয়োজনে কঠিন ঝুঁকিপূর্ণ প্রশিক্ষণের মুখোমুখি হয়েছেন।

training also risk pori mani

অভিনয়ের জন্য একজন শিল্পীকে অনেক কিছুই করতে হয়! তবে পরীমনির ক্ষেত্রে এটি হয়তো একটু বেশিই হয়ে যাচ্ছে বলে মনে হচ্ছে।

এসব ঝুঁকিপূর্ণ কাজ করতে অভিনয়শিল্পীদের মতো পরীমনিও বদ্ধ পরিকর। পরী মনিও বিশেষ প্রশিক্ষণ নিচ্ছেন ভারতের চেন্নাই হতে আসা এক প্রশিক্ষকের কাছে। বিষয়টি সংবাদ মাধ্যমকে জানিয়েছেন পরিচালক মালেক আফসারী। ‘রক্ত’ ছবিতে অভিনয়ের প্রস্তুতি নিতে পরী মনিকে বিশেষ প্রশিক্ষণ নিতে হচ্ছে।

training also risk pori mani-2

এসব প্রশিক্ষণের কারণ হলো ওই ছবিতে পরী মনিকে উঁচু ভবন থেকে লাফ দিতে হবে, পিচঢালা পথে স্কেটিং করতে হবে এমনকি পানির নিচে অন্তত আড়াই মিনিট থাকতে হবে এবং লড়াইও করতে হবে শত্রুপক্ষের সঙ্গে! পানির নিচে থাকতে গেলে পরীকে ওই আড়াই মিনিট সময় দম বন্ধ রাখার কৌশলও রপ্ত করতে হবে। এসব কৌশলই তিনি শিখছেন ক’দিন ধরে, চলবে আরও কয়েক সপ্তাহ ধরে।

পরিচালক মালেক আফসারী বলেছেন, ‘এই ‘রক্ত’ ছবিতে দার্জিলিংয়ের পাহাড়ি রাস্তায় পরী মনিকে ভিলেনরা পেছনে ধাওয়া করবে স্কেটিং করে। তাই স্কেটিংয়ের ট্রেনিং নিচ্ছে পরী। এই ছবিতে আরও এমন কিছু ভয়াবহ দৃশ্য দেখা যাবে, যা বাংলা সিনেমায় আগে কখনও দেখা যায়নি। শুধু ধাওয়া করা নয়, স্কেটিং করেই ফাইট করবে পরী মনি। আমাদের এই ছবির ফাইট ডিরেক্টর হিসেবে কাজ করবেন থাইল্যান্ডের ফাইট মাস্টার জাইকা। তিনি সাধারণত কোনো ডামি ব্যবহার করবেন না, যে কারণে পরী মনিকে আরও বেশি প্রশিক্ষণ নিতে হচ্ছে।’

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...