শাকিবের সঙ্গে শুটিং করতে ভয় কেনো বুবলির?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ একটি সংবাদ সকলের জন্য প্রশ্নের উদ্রেক করেছে। আর তা হলো নায়ক শাকিবের সঙ্গে শুটিং করতে নাকি ভয় পাচ্ছেন নবাগত নায়িকা বুবলি! কিন্তু কেনো?

bubli Shakeeb & afraid

নতুন এই চলচ্চিত্রটি হলো ‘বসগিরি’। নায়িকা হিসেবে চলচ্চিত্র জগতে পা রাখতে যাচ্ছেন নবাগত নায়িকা শবনম বুবলি। জীবনের প্রথম ছবিতেই তিনি নায়ক শাকিব খানের বিপরীতে কাজ করার সুযোগ পেয়েছেন। গত শনিবার ঢাকার একটি তারকা হোটেলে এই নায়িকাকে পরিচয়ও করিয়ে দেওয়া হয়।

এ প্রসঙ্গে বুবলি বলেন, ‘আজ থেকেই শুরু করলাম। ছোট একটা দৃশ্যের শুটিং করছি আজ। গাড়ি হতে নামার একটি দৃশ্যে অভিনয় করবো। আগামীকাল হতে শুরু হবে টানা শুটিং।’

bubli Shakeeb & afraid-2

নায়ক শাকিব খানের বিপরীতে অভিনয়ের বিষয়ে বুবলি বলেন, ‘আমি অবশ্যই অনেক বেশি অ্যাকসাইটেড। একে তো প্রথম চলচ্চিত্রে কাজ করছি, তাও আবার সুপারস্টার শাকিব খানের বিপরীতে! তিনি অনেক বড়মাপের শিল্পী। আমি শাকিব খানের সঙ্গে শুটিং করতে বেশ ভয় পাচ্ছি। এর আগে আমি সংবাদ পাঠ করেছি কিন্তু অভিনয়টা এই প্রথম। ভয়, উত্তেজনা সবই কাজ করছে আমার মধ্যে। তবে আমার বিশ্বাস, আমি ভালো করতে পারবো।’

উল্লেখ্য, শাকিব খানের বিপরীতে অভিষেক হতে যাওয়া নবাগত নায়িকা বুবলি বর্তমানে ঢাকা বিশ্ববিদ্যালয়ে এমবিএ পড়ছেন। এতোদিন তিনি একটি বেসরকারি টিভি চ্যানেলে সংবাদ পাঠক ছিলেন।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...