‘বিজলী’ ছবির শুটিং এ শাহরুখের ‘ম্যায় হু না’র সেই স্কুলে ববি!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ শাহরুখ খান অভিনীত ‘ম্যায় হু না’ ছবির চিত্রধারণ করা হয়েছিলো ভারতের দার্জিলিংয়ের সেন্ট পলস স্কুলে ২০০৪ সালে। সেখানে বাংলাদেশের ‘বিজলী’ ছবির শুটিং এ গেলেন ববি।

Bobby in Darjeeling

শাহরুখ খান অভিনীত ‘ম্যায় হু না’ ছবির পর থেকেই সিনেমা প্রেমীদের কাছে এই স্কুলের মর্যাদা অনেক বেড়ে যায়। সেই ধারাবাহিকতায় বলিউডের বেশ কয়েকটির ছবির শুটিংও হয়েছে এখানে। তবে এবারই প্রথমবারের মতো বাংলাদেশী কোনো ছবির চিত্রধারণ করা হলো সেন্ট পলস স্কুলে।

ভারতের দার্জিলিংয়ে অবস্থিত সেন্ট পলস স্কুল প্রাঙ্গনে বাংলাদেশী চলচ্চিত্র ‘বিজলী’র চিত্রধারণ করলেন নির্মাতা ইফতেখার চৌধুরী। ‘বিজলী’ ছবিতে চিত্রনায়িকা ববির বিপরীতে রয়েছেন কোলকাতার মডেল ও অভিনেতা রণবীর। দার্জিলিংয়ে প্রথম লটের শুটিং সম্পন্ন করে দেশে ফিরেছেন নায়িকা ববি।

Bobby in Darjeeling-2

সেন্ট পলস স্কুলে শুটিং প্রসঙ্গে ববি বলেছেন, ‘গল্পের প্রয়োজনেই এই স্কুলে শুটিং করা হয়। তবে শুটিং করতে বেশ সমস্যায় পড়তে হয়েছে। আবহাওয়া কিছুটা প্রতিকূলে থাকায় বেগ পেতে হয়েছে। ভোর ৪টায় ঘুম থেকে উঠতে হতো সবাইকে। আলোর স্বল্পতার কারণে সকাল-সকাল শুটিং শেষ করতে হতো। বৃষ্টির বিড়ম্বনা তো ছিলোই সেখানে।’

গত ২৩ এপ্রিল রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে ববির নিজ প্রোডাকশন ববস্টার ফিল্মসের ব্যানারে নির্মিত ‘বিজলী’ ছবির মহরত অনুষ্ঠিত হয়। পরিচালক ইফতেখার চৌধুরীর নেতৃত্বে ২৭ এপ্রিল ছবির গোটা ইউনিট উড়াল দেয় কলকাতায়। তার দুদিন পর চলে যায় দার্জিলিংয়ে। সেখানে সেন্ট পলস স্কুল প্রাঙ্গনে শুটিং শেষে গত ৯ মে আবারো কলকাতায় ফিরেন তারা।

ইফতেখার চৌধুরী পরিচালিত ‘বিজলী’র দ্বিতীয় লটের শুটিং শীঘ্রই রাজধানী ঢাকাসহ গাজীপুরের বিভিন্ন লোকেশনে শুরু হবে।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...