পরীমনির ‘অন্তর জ্বালা’ ছবি শেষ পর্যায়ে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ শেষ পর্যায়ে রয়েছে গুণী পরিচালক মালেক আফসারী পরিচালিত পরীমনি-জায়েদ জুটির ছবি ‘অন্তর জ্বালা’। ১৫ জুন এফডিসির তিন নম্বর শুটিং ফ্লোরে ছবির শেষ লটের শুটিং শুরু হয়েছে।

pari-mani-Zayed-01

এ বিষয়ে জায়েদ খান বলেছেন, ‘ইতিমধ্যেই আমরা ছবির শুটিং প্রায় শেষ করে ফেলেছি। একটি গানের কিছু অংশ বাকি রয়েছে যা নায়িকা পরীমণি কোলকাতা হতে ফিরলেই করা হবে। ছবির ডাবিংয়ের কাজও শেষ। আগামী ১৫ তারিখ হতে এফডিসির তিন নম্বর শুটিং ফ্লোরে আমরা টানা সাতদিন শুটিং করবো। এবং এর মাধ্যমে ছবির ক্যামেরা ক্লোজ হবে।’

১ ফেব্রুয়ারি কাকরাইলের একটি রেকর্ডিং স্টুডিওতে ‘অন্তর জ্বালা’ ছবির মহরত অনুষ্ঠিত হয়। ১৫ ফেব্রুয়ারি হতে ছবিটির শুটিং শুরু হওয়ার কথা থাকলেও পরে তা পিছিয়ে মার্চে শুরু হয় ছবির শুটিং। বরিশালের পিরোজপুরে টানা ৫০ দিন আউটডোর শুটিং করে ছবিটি রেকর্ড করেছে।

pari-mani-Zayed-02

জানা গেছে, পিরোজপুরের মঠবাড়িয়ায় নায়িকা পরীমণির নানাবাড়ি। সেখানে শৈশবের গুরুত্বপূর্ণ সময় কেটেছে তাঁর। ‘অন্তর জ্বালা’ ছবির শুটিং হয়েছে সেই গ্রামেই। অপরদিকে, নায়ক জায়েদ খানও পিরোজপুরের সন্তান।

পরিচালক মালেক আফসারীর দেখা বাস্তব ঘটনা অবলম্বনে নির্মিত হচ্ছে ‘অন্তর জ্বালা’ চলচ্চিত্রটি। ছবিটির কাহিনী, চিত্রনাট্য এবং সংলাপ লিখেছেন পরিচালক নিজেই। জেড কে মুভিজের প্রযোজনায় ছবিটির সংগীত পরিচালনা করেছেন এস আই টুটুল।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...