ভুয়া ফেসবুক আইডি নিয়ে বিব্রত রোজিনা জিডি করবেন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এক সময়ের বাংলাদেশের চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা রোজিনা ভুয়া ফেসবুক আইডি নিয়ে বিব্রতকর পরিস্থিতিতে জিডি করবেন বলে সিদ্ধান্ত নিয়েছেন।

Rosina & fake Facebook ID

এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী রোজিনা গত মাসের ৯ তারিখে দেশে ফিরেছেন। দেশে ফেরার পর পরিবার-আত্মীয়, সহকর্মীদের নিয়েই বেশ ব্যস্ত সময় পার করছেন।

সম্প্রতি রোজিনা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক নিয়ে এক বিব্রতকর অবস্থায় পড়েছেন বলে জানিয়েছেন সংবাদ মাধ্যমকে। তার নামে সার্চ করলে অসংখ্য ফেক আইডি খুঁজে পাওয়া যায় বলে জানানা তিনি।

রোজিনা জানালেন, তার নামের সবগুলো আইডি ফেক। এগুলোর সঙ্গে তার কোনোই সম্পৃক্ততা নেই।

Rosina & fake Facebook ID-02

তিনি আরও বলেন, ‘আমার নিজস্ব একটি ফেসবুক আইডি রয়েছে তবে সেটি মোটেও রোজিনা নামে নয়। আমার নিজস্ব আইডিতে আমার পরিচিত মানুষ এবং কয়েকজন সাংবাদিকও রয়েছেন। সেটিও খুব সীমিত। তবে আমি খেয়াল করলাম আমার নামে বহু ভুয়া আইডির ছড়াছড়ি। সেসব আইডি হতে বিভিন্ন ছবি ও স্ট্যাটাসও পোস্ট করা হয়। অধিকাংশ পোস্ট বিভ্রান্তিকর, আবার কোনো কোনোটা উস্কানিমূলকও। যা দেখে আমি সত্যিই খুব মর্মাহত হয়েছি।’

ভুয়া আইডিগুলোর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া প্রসঙ্গে রোজিনা বলেছেন, আগামী সপ্তাহে আমি একটি জিডি করে রাখবো। যেনো ভবিষ্যতে এসব আইডি হতে কোনো বাজে পোস্ট আসলে তার দায়-দায়িত্ব আমার ওপর না বর্তায়। তাছাড়া আমি অনুরোধ করবো যারা আমার নামে এইসব ফেক আইডি ব্যবহার করে তারা যেনো অবশ্যই আইডিগুলো রিমুভ করে নেন।

উল্লেখ্য, দীর্ঘদিন পর দেশে ফিরে এবারের ঈদে রোজিনা বেশ কয়েকটি টিভিতে ঈদের অনুষ্ঠানে হাজির হয়েছেন। দেশে স্থায়ীভাবে বসবাস করছেন না তিনি। তবে জানিয়েছেন, লন্ডন হতে মাঝেমাঝে দেশে আসবেন। কোরবানি ঈদের পর তিনি আবার লন্ডন ফিরবেন।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...