অবশেষে জঙ্গি নিবরাসকে নিয়ে ছবির বিষয়ে মুখ খুললেন ফেরদৌস

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ গুলশান হামলার পর হামলাকারী নিরবাসের সঙ্গে নায়ক ফেরদৌসের একটি ছবি সংবাদ মাধ্যমে ছাপা হয়। সে বিষয়ে অবশেষে মুখ খুললেন নায়ক ফেরদৌস।

Militant nibras & Firdous

১ জুলাই দিবাগত রাতে ঘটে যায় ভয়াবহ এক জঙ্গি হামলা। গুলশানের হলি আর্টিসান রেস্টুরেন্টে জঙ্গিদের হাতে জিম্মি অবস্থায় দেশি-বিদেশি ২০ জন নিহত ও দুই পুলিশ সদস্য শাহাদাতবরণ করেন।

ভয়াবহ এই হামলার অবসান ঘটে পরদিন (২ জুলাই) সকালে যৌথ বাহিনীর অপারেশনে। ওই অভিযানে ৬ হামলাকারী নিহত হয়। তাদের মধ্যে সর্বাধিক আলোচিত জঙ্গি হলো নর্থসাউথের ছাত্র নিবরাস ইসলাম। এই আঁততায়ীর সঙ্গে চিত্রনায়ক ফেরদৌসের একটি ছবি সম্প্রতি অনলাইনে ভাইরাল হয়ে দেখা দিয়েছে। বিষয়টি নিয়ে বিব্রতকর পরিস্থিতিতে পড়েছেন নায়ক ফেরদৌস। অনেকেই তাকে ফোন, মেসেজ ও মেইল করে নিবরাসের ব্যাপারে জানতেও চাইছেন।

অবশেষে বিষয়টি নিয়ে মুখ খুললেন নায়ক ফেরদৌস। বর্তমানে তিনি ফেসবুকে লিখেছেন নিবরাসের সঙ্গে ছবিটি নিয়ে। তিনি লিখেছেন, ‘আমি আর চুপ করে থাকতে পারলাম না। নিবরাস ইসলাম নামের একটা জঙ্গির সঙ্গে আরও কয়েকজনসহ আমার একটা ছবি দেখা গেছে। ছবিটি কি ফটোশুট নাকি রিয়াল ওটাই বুঝতে পারছি না। আমি এই ছবিটা কখন উঠালাম আমার নিজেরও মনে নেই। যাই হোক এখন আমার কথা হচ্ছে, আমার কাছে হাজারও মানুষের আবদার থাকে একটা সেলফি তোলার জন্য। তো আমি হাজার মানুষের মধ্যে কীভাবে বুঝে নেবো কোনটা জঙ্গি, কোনটা ভালো মানুষ। তাদের পিঠে তো আর লেখা থাকে না তারা যে জঙ্গি। তার সঙ্গে নাকি শ্রদ্ধা কাপুরেরও একটা ভিডিও আছে শুনলাম। ওটার জন্য এবার আপনারা শ্রদ্ধা কাপুরকেও জিজ্ঞাসা করতে থাকেন…।’

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...