হারশালি ক্যাটরিনাকে ‘আন্টি’ বলায় বিপত্তি!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ হারশালিকে অনেকেই চেনেন না এমন লোক খুঁজে পাওয়া যাকে না। বাজরাঙ্গি ভাইজানের সেই ছোট্ট হারশালি ক্যাটরিনাকে আন্টি বলায় এক সমালোচনা শুরু হয়েছে।

Harasali, kyatarina & Aunty

নিজের জন্মদিনের দিন উপলক্ষে ফেসবুকে পেজ খুলেন ক্যাটরিনা কাইফ। এরপর এ পর্যন্ত ৪৫ লাখ ভক্তের লাইক ছাড়িয়ে গেছে তার পেজে। শাহরুখ খান ও সালমান খান ইতিমধ্যে তাকে ফেসবুকে আসার জন্য স্বাগত জানিয়েছেন।

গত শনিবার হতে প্রতিদিন ক্যাটরিনা ফেসবুকে একটিভ রয়েছেন। এরপর থেকে তার বিভিন্ন পোস্ট দেখা যায়। একটি পোস্টের নিচে বাজরাঙ্গি ভাইজানের ছোট্ট হারশালি মালহোত্রা মুন্নি নামে পরিচিত। সে একটি কমেন্ট করেছে।

Harasali, kyatarina & Aunty-2

হারশালি কমেন্টে লিখেছে, ‘হাই, ক্যাটরিনা অ্যান্টি, আমি হারশালি। তুমি কি আমায় মনে রেখেছো???’

এরপর থেকে ক্যাটরিনার ভক্তদের সেই কমেন্টের প্রেক্ষিতে নানা কমেন্ট আসতে শুরু করে। ক্যাটরিনাকে দিদি না বলে অ্যান্টি বলার জন্য সবাই তার উপর রেগে যায়। কারণ হলো ক্যাটরিনাকে দিদি বলতে বলে সবাই। এরপর সেই কমেন্ট শেষ পর্যন্ত ডিলিট করে দেওয়া হয়।

Harasali, kyatarina & Aunty-3

তবে হারশালিকে নিয়ে বারংবার ট্রল করে বেড়াচ্ছিলেন ক্যাটরিনা ভক্তরা। তাই সবাইকে খুব সুন্দরভাবে চুপ করে দিলেন ক্যাটরিনা। নিজের টুইটার পেজে তিনি কিছু ছবি শেয়ার করেছেন। সেখানে দেখা যাচ্ছে, জন্মদিনের দিন হারশালি ক্যাটরিনার পেজে ‘হ্যাপি বার্থডে ক্যাটরিনা অ্যান্টি’ লিখেছেন। এতে ক্যাটরিনা হারশালিকে ধন্যবাদও জানিয়েছেন।

অ্যান্টি বলে সম্বোধন করলে ক্যাটরিনার কোনো আপত্তি নেই, তা তিনি ভক্তদের ভালোভাবেই বুঝিয়ে দিলেন।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...