এবার লড়াই হবে হৃতিক, শাকিব ও জয়ার!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ সাকিবের প্রথম ছবি ‘শিকারি’ ও জয়া আহসান অভিনীত ‘ঈগলের চোখ’ ছবি দুটি ১৫ আগস্ট মুক্তি পাবে টালিউডে। একই সময় মুক্তি পাচ্ছে হৃতিকের ‘মহেঞ্জোদারো’। তাই লড়াই হবে হৃতিক, শাকিব ও জয়ার!

fight, Hrithik, shakib and Jya

বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা শাকিব ও জয়া দুজনই নিজ নিজ জায়গা হতে দর্শকদের মন জয় করে নিয়েছেন। জয়া আহসান টালিউডে আগে অভিনয় করলেও সাকিবের এবারই প্রথম। সাকিবের প্রথম ছবি ‘শিকারি’ ও জয়া আহসান অভিনীত ‘ঈগলের চোখ’ ছবি দুটি মুক্তি পাবে টালিউডে একই দিনে।

Mohenjo Daro Hrithik Roshan Dialogues

১৫ আগস্ট ভারতের স্বাধীনতা দিবস হওয়ায় প্রতিবছরই এই দিনটিকে ঘিরে বলিউডসহ ভারতের আঞ্চলিক চলচ্চিত্রের বাজারগুলো মুক্তি দেয় বছরের সেরা সেরা ছবিগুলো। তেমন একটি তাৎপর্যপূর্ণ দিনে ভারতের পশ্চিমবঙ্গের বিভিন্ন প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ‘শিকারি’ ও ‘ঈগলের চোখ’।

01

অপরদিকে ১৫ আগস্টকে সামনে রেখে ভারতে একই সময় মুক্তি পাবে আশুতোষ গোয়ারিকর পরিচালিত হৃতিক রোশন অভিনীত ‘মহেঞ্জোদারো’। তাই ভারতের স্বাধীনতা দিবসের সপ্তাহে টালিউডে মুক্তি পাওয়া ছবিগুলোকে লড়তে হবে হৃতিক রোশনের এই নতুন ছবিটির সঙ্গে। অর্থাৎ, পশ্চিমবঙ্গের বক্স অফিসে শাকিব এবং জয়াকে শুধু একে অপরের ছবি ছাড়াও এখানে লড়াই করতে হবে হৃতিকের বড় বাজেটের বলিউড ছবির বিপরীতেও!
02

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...