এবার মুখ খুললেন: ঘর ভাঙতে চলেছে অভিনেত্রী তিন্নির?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ অভিনেত্রী শ্রাবস্তী দত্ত তিন্নির দ্বিতীয় সংসারেও ভাঙনের গুঞ্জন শুরু হয়েছে। গত কয়েকদিন ধরেই সংবাদ মাধ্যমে নানা খবর আসছে।

actress Tinni and her husband

স্বামী আদনান হুদা সাদের সঙ্গে বনিবনা না হওয়ার কারণে গত কয়েকমাস ধরেই স্বামী-সংসার ছেড়ে তিন্নি পৃথকভাবে বসবাস করছেন।

মুখ খুললেন তিন্নি

জনপ্রিয় মডেল অভিনেত্রী শ্রাবস্তী দত্ত তিন্নি প্রেম করে আদনান ফারুক হিল্লোলকে বিয়ে করেছিলেন। কিন্তু সেই সংসার টিকেনি।

দ্বিতীয়বারের মতো ২০১৪ সালে আদনান হুদা সাদের সঙ্গে সংসার পাতেন অভিনেত্রী তিন্নি। তবে দ্বিতীয় বিয়েতেও এ অভিনেত্রীর সংসারে এখন ভাঙ্গনের সুর। এতোদিন বিভিন্ন সংবাদ মাধ্যমে সংসার ভাঙনের নানা গুঞ্জন শোনা গেলেও এবার তিন্নি নিজেই স্বীকার করেছেন স্বামী সাদের নির্যাতনের বিষয়টি।

স্বামীর নির্যাতনের বিষয়ে এবার গণমাধ্যমে সরাসরি কথা বলেন তিন্নি। তিন্নি বলেছেন, বিয়ের পর হতে আমি অনেক নির্যাতনের শিকার হয়েছি। এতোদিন এই বিষয়ে আমি কাওকে কিছু বলিনি। আমার অনেক কিছু বলার রয়েছে।

তিন্নি বলেছেন, ‘গত বছর নভেম্বরের ২২ তারিখের দিকে আমার একটি প্রোগ্রাম হয়। ২৩ তারিখে আমার ভাসুর আসেন। আমি আমার স্বামীকে বলি আমার বড় মেয়েকে নিয়ে আসতে চাই। আমি আমার ফ্রেন্ডের বাসায় ওর জন্য অপেক্ষাও করছিলাম। ও বাসার দরজা খুলেই আমাকে মারধর শুরু করে দেয়। এরপর আমি বাসায় (বাবার বাড়ি) চলে যায়। তারপর আমাকে আর মারধর করবে না বলে আবার ওদের বাসায় নিয়ে আসে। এভাবে অনেকবার নির্যাতন করেছে আবার স্যরি বলেছে।

actress Tinni and her husband-2

এতোদিন কেনো এই বিষয়ে মুখ খুলেননি এমন এক প্রশ্নের জবাবে তিন্নি বলেন, ‘আমি সবসময় হাসি-খুশি থাকি। আমার ভেতরে রয়েছে অনেক কষ্ট, অনেক যন্ত্রনা। এই প্রথম আমি গণমাধ্যমে বিষয়গুলো নিয়ে খোলাখুলি কথা বলছি। এর পূর্বে কখনও এসব কথা আমি বলিনি। গত ৭ মাসে আমি অনেক নির্যাতনের শিকার হয়েছি। অনেক সাফার করেছি শারীরিক, মানসিক নির্যাতন সহ্য করেছি। ও আমাকে অনেকবার মারধর করেছে। আমাকে অনেক বাজে ভাষায় কথা বলেছে। এরপরও আমি সব সময় চুপ থেকেছি। সবকিছু ঠিক হয়ে যাবে ভেবে চুপ থেকেছি। সবচেয়ে বেশি খারাপ লেগেছে, যখন আমাকে মিরপুরে বনলতা রেস্টুরেন্টের সামনেই মারধর করেছিল। আমাকে ও রাস্তায় মারধর করেছিল। রাস্তায় আমাকে মেরে ফোন-ব্যাগ নিয়ে গিয়েছিল। আমাকে খুব জঘন্যভাবে টর্চার করা হয়েছে।’

এতোকিছুর পরও বিয়ে টিকিয়ে রাখতে চাইছেন তিন্নি। তিনি বলেছেন, ‘আমি কখনও বিয়ে ভাঙতে চাইনি। আমার ফেসবুক আইডিও হ্যাক করেছে আমার স্বামী। ফেসবুকের পাসওয়ার্ড আমিও জানি আদনানও জানে। আমি কিছুই চেঞ্জ করিনি। গত ফেব্রুযারি হতে আমার ফেসবুক ওয়াল দেখলেই সেটি বোঝা যাবে।’

এভাবে স্বামীর বিরুদ্ধে নানা অভিযোগ তোলেন জনপ্রিয় মডেল ও অভিনেত্রী শ্রাবস্তী দত্ত তিন্নি। এক কথায় তাদের সংসার এখন টালমাটাল অবস্থা। সময়ই বলে দেবে আসলে কি ঘটতে চলেছে।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...