দীর্ঘদিন পর আবার অভিনয়ে ফিরলেন মুনমুন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ দীর্ঘদিন পর আবারও অভিনয়ে ফিরেছেন চলচ্চিত্রের এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী মুনমুন। তিনি নতুন তিনটি ছবিতে কাজ করতে চলেছেন।

mun-mun

সব্বইয়ের দশকে বেশ আগমন ঘটনা মুনমুন বেশ সাড়া জাগান। তিনি ১৯৯৬ সালে প্রয়াত গুণী নির্মাতা এহতেশামের ‘মৌমাছি’ ছবির মধ্যদিয়ে চলচ্চিত্রে ক্যারিয়ার শুরু করেন। এরপর আর তাকে পেছনে ফিরে তাকাতে হয়নি। সেসময় ৮০টিরও বেশি ছবিতে কাজ করেন তিনি। এসব ছবির মধ্যে অধিকাংশ ছবিই সুপারহিট হয়। অন্যান্য ছবির পাশাপাশি সাপ নিয়ে নির্মিত বেশ কিছু ছবিতে অভিনয় করে আলোচিত হয়েছিলেন এই অভিনেত্রী।

‘বিষে ভরা নাগিন’, ‘বিষাক্ত নাগিন’, ‘দুই নাগিন’ ছবিগুলোতে তাকে এমন কিছু চরিত্রে দেখেছেন দর্শকরা। দীর্ঘদিন পর আবারও একটি ছবিতে তাকে নাগিন চরিত্রেই অভিনয় করতে দেখা যাবে। নতুন এই ছবিটির নাম ‘দুই রাজকন্যা’। ইতিমধ্যে এ ছবির প্রথম ধাপের কাজ শেষও হয়েছে।

mun-mun-2

মুনমুন সংবাদ মাধ্যমকে বলেন, ‘আমাকে সবাই অশ্লীলতার সময়ের নায়িকা বলে থাকলেও বিষয়টি সঠিক নয়। আমি ২০০৩ সালে চলচ্চিত্র হতে বিদায় নিয়েছিলাম। তখন চলচ্চিত্রে অশ্লীলতা বলে কিছু ছিল না। আমি চলচ্চিত্র হতে বিদায় নেওয়ার পর মূলত শুরু হয় অশ্লীলতা।’

চিত্রনায়িকা মুনমুন আরও বলেন, ‘আমি সংসার জীবনের জন্য অনেকদিন অভিনয় হতে বিরত ছিলাম। সেই বিরতি কাটিয়ে বর্তমানে তিনটি ছবিতে কাজ করছি।’

মুনমুন জানান, আমি ‘দুই রাজকন্যা’ ছবিতে একজন নাগিনের চরিত্রে অভিনয় করছি, যে নাগিনটি আসলে রাজকন্যারা বিপদে পড়লেই উদ্ধার করবে ও তাদের আশ্রয় দেবে। তবে ভিন্ন কিছু চরিত্রে কাজ করার চেষ্টা করছি। এটি ছাড়াও ড্যানি সিডাকের ‘কাঁসার থালায় রুপালি চাঁদ’, দেলোয়ার জাহান ঝন্টুর ‘৫২ থেকে একাত্তর’ ছবিতে কাজ করেছেন মুনমুন।

তাজু কামরুলের নতুন একটি ছবিতে খলনায়িকারূপে তাকে ব্যতিক্রমি একটি চরিত্রে দেখা যাবে তাকে।

উল্লেখ্য, নায়িকা মুনমুন অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি হলো ‘কুমারী মা’। এই ছবিটি মুক্তি পায় ২০১৪ সালে।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...