নতুন ধারাবাহিক নাটক ‘রূপালী প্রান্তর’ শুরু

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ২৪ সেপ্টেম্বর হতে শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘রূপালী প্রান্তর’। এটিএন বাংলায় নাটকটি সম্প্রচার হবে প্রতি শনি হতে সোমবার, রাত ১০.৫৫ মিনিটে।

rupali-prantor

ড. মাহফুজুর রহমানের গল্প ভাবনায় ‘রূপালী প্রান্তর’ নাটকটি রচনা করেছেন রিজওয়ান খান। নাটকটি পরিচালনা করেছেন কায়সার আহমেদ।
নাটকটিতে অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম, মোশাররফ করিম, শখ, নিলয়, অহনা, আলভি, নোভা, ছন্দা, অরিন, চিত্রলেখা গুহ, আখম হাসান, বাবুল আহমেদ, তমালিকা, ওবিদ রেহান, ইভানা, সোহান খান, রিক্তা, সুস্মিতা, আব্দুর রাতিন, সুবর্না মজুমদার, শিরিন বকুল।

rupali-prantor-2

নাটকটির গল্পে দেখা যাবে:

স্বনামধন্য বিজ্ঞাপন নির্মাতা প্রতিষ্ঠান ‘ড্রিমল্যান্ড’ এর কর্ণধার শহীদুজ্জামান সেলিম একটি মাল্টি-ন্যাশনাল প্রসাধন কোম্পানী হতে নতুন মুখের মডেল নিয়ে ৩টি বিজ্ঞাপনচিত্র নির্মাণের অর্ডার পায়। এর প্রেক্ষিতে ‘মডেল হান্ট’ প্রকল্পের আওতায় সুন্দরী প্রতিযোগিতার আয়োজন করা হয়।

একঝাক সুন্দরী তারকা হওয়ার স্বপ্ন নিয়ে প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন। মডেল হান্ট প্রকল্পের প্রধান নিলয় চান তার ভালোলাগার নারী শখ মডেলিং করুক। তবে শখের কোনোরকম ইচ্ছা নেই এতে। নিলয় শখকে না জানিয়ে প্রতিযোগিতায় শখের নাম লেখায়।

তবে শখ তার সিদ্ধান্তে অনড় থাকেন। নিলয় জোর খাটিয়ে শখকে প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে বাধ্য করে। অবশেষে শখ চ্যাম্পিয়নও হয়।

অপরদিকে গ্রামের পাগলাটে যুবক মোশাররফ করিম। অপরাধীদের ধরে নিয়ে এসে নিজের আদালতে রায় ঘোষণা করে শাস্তি দেয়। তাতেও অপরাধ কমেনা। তার মনে হয় মানুষের মধ্যে ভালোবাসা ছড়িয়ে দিতে পারলে সমাজে ঘৃণা, শত্রুতা আর অপরাধ কমবে। তাই ভালোবাসা ছড়িয়ে দেওয়ার কাজে সে নেমে পড়ে। এভাবেই এগিয়ে চলে ‘রূপালী প্রান্তর’ নাটকের কাহিনী।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...