‘আয়নাবাজি’ নিয়ে দেশজুড়ে তোলপাড়!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ গত ৩০ সেপ্টেম্বর ঢাকাসহ দেশের ২১টি সিনেমা হলে মুক্তি পেয়েছে বহুল আলোচিত ছবি ‘আয়নাবাজি’। ছবিটি মুক্তির পর দর্শকদের মধ্যে ব্যাপক আলোড়ন সৃষ্টি করেছে।

aynabazi-01

এদিকে স্কুল-কলেজের ছাত্র-ছাত্রী থেকে শুরু করে সর্বস্তরের জনগণের মধ্যে ‘আয়নাবাজি’ নিয়ে ব্যাপক আলোড়ন সৃষ্টি হয়েছে। সকলেই যেনো হলে গিয়ে সিনেমা দেখার জন্য ভীড় জমাচ্ছেন। তবে হলে গিয়ে টিকিট না পেয়ে হতাশও হচ্ছেন অনেকেই। প্রেক্ষাগৃহগুলোতে দর্শকদের উপচেপড়া ভীড়। বিভিন্ন স্থানেও আলোচনা হচ্ছে ‘আয়নাবাজি’ নিয়ে।

এদিকে শোনা গেছে, এবার ‘আয়নাবাজি’ ছবিটি প্রদর্শিত হবে যুক্তরাষ্ট্রে! ‘আয়নাবাজি’ নিয়ে আমেরিকা যাচ্ছেন এই ছবির প্রধান চরিত্র জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী। ১৪ অক্টোবর হতে আমেরিকার সিয়াটলে শুরু হচ্ছে ‘সিয়াটল দক্ষিণ এশীয় চলচ্চিত্র উৎসব’। সেখানে উদ্বোধনী দিনে প্রদর্শিত হবে বহুল আলোচিত ছবি ‘আয়নাবাজি’।

aynabazi-02

সংবাদ মাধ্যমকে চঞ্চল চৌধুরী বলেন, ‘সিয়াটল দক্ষিণ এশীয় চলচ্চিত্র উৎসব’র ১১তম এই আসর শুরু হবে ‘আয়নাবাজি’র প্রদর্শনীর মধ্যদিয়ে। সত্যিই দারুণ খুশির খবর। সেখানে যাবার আমন্ত্রণ পেয়েছি। আমার সঙ্গে যাবেন ‘আয়নাবাজি’র নির্মাতা অমিতাভ রেজা ও প্রযোজক গাউসুল আজম শাওন।’

aynabazi-03

চঞ্চল চৌধুরী আরও জানান, ‘আয়নাবাজি’র প্রদর্শন ছাড়াও সেখানে কয়েকটি শো-তে অংশ নেবেন তিনি। সবমিলিয়ে ৩/৪ দিন সেখানে থাকবেন।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...