শুটিংয়ে ফিরেছেন নুসরাত ফারিয়া

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ অসুস্থতার জন্য শুটিং এ বিরতি নিয়েছিলেন বর্তমান সময়ের আলোচিত অভিনেত্রী নুসরাত ফারিয়া। তবে সুস্থ হয়ে শুটিংয়ে ফিরেছেন তিনি।

nusrat-faria

রাজধানীর অদূরে পূবাইলের একটি শুটিং হাউসে গত সপ্তাহে জাকির হোসেন রাজু পরিচালিত ‘প্রেমী ও প্রেমী’ সিনেমার শুটিং শুরু করেছেন তিনি। এই ছবিটির শেষ লটের কাজ চলছে। এতে নুসরাত ফারিয়া অভিনয় করছেন মারিয়া চরিত্রে। মারিয়া লন্ডনে বসবাসরত একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ী।

‘প্রেমী ও প্রেমী’ সিনেমাটি প্রযোজনা করছে জাজ মাল্টিমিডিয়া এবং এসকে মুভিজ। নুসরাত ফারিয়া অভিনীত প্রথম চলচ্চিত্র ছিল ‘আশিকি’। এরপর তিনি ‘হিরো ৪২০’ ও ‘বাদশা’ সিনেমাতে অভিনয় করেন। তবে জিত্-এর বিপরীতে ‘বাদশা’ সিনেমাটি বেশি দর্শকপ্রিয়তা পেয়েছে।

nusrat-faria-2

নুসরাত ফারিয়া বলেন, ‘এর আগে আমি ৩টি সিনেমাতে অভিনয় করেছি। ৩টিই দেশের বাইরের পরিচালক ছিলেন। আবার আমার বিপরীতে দেশের বাইরের নায়ক অভিনয় করেন। এবারই প্রথম আমি আমার দেশের গুণী নির্মাতা জাকির হোসেন রাজু স্যার ও নায়ক আরেফিন শুভর বিপরীতে অভিনয় করছি। রাজু স্যারের কাজের স্টাইল আমার ভীষণ ভালো লেগেছে। খুব ধরে ধরে কাজ করেন তিনি। অভিনয়ে অনেক কিছুই শেখার রয়েছে স্যারের কাছে। অপরদিকে শুভর সঙ্গে এর আগে আমি একটি বিজ্ঞাপনে কাজ করেছি। তবে সিনেমাতে সিনেমাতে শুভর সঙ্গে এবারই প্রথম। আমাদের দুজনের রসায়ন দর্শককের কাছে বেশ উপভোগ্য হবে বলেই মনে করছি আমি।’

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...