দীঘি ‘চাচ্চু ২’ ছবিতে অভিনয় করবে না

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ‘চাচ্চু’ ছবিতে অভিনয় করে ক্ষুদে তারকা দীঘি বেশ আলোড়ন সৃষ্টি করেছিলো। সেই ছোট্ট দীঘি এখন অনেক বড়। নির্মিত হতে চলেছে ‘চাচ্চু ২’। তবে থাকছেন না দীঘি।

caccu-ii-film-and-dighi-01

শুরুতেই গ্রামীণফোনের ময়না পাখি শিরোনামের একটি বিজ্ঞাপনে ক্ষুদে শিল্পীর ভূমিকায় মডেল হয়ে দেশে তুমুল হইচই ফেলে দিয়েছিলেন দীঘি। এ বছর জেএসসি পরীক্ষা দিয়েছে এই ক্ষুদে তারকা দীঘি।

লাইমলাইটে চলে আসা এই ক্ষুদে তারকা দীঘিকে নিয়ে এফ আই মানিক ‘চাচ্চু’ নামে ছবিটি নির্মাণ করেন। যা ঢাকাই চলচ্চিত্রে নতুন করে পরিচয় করিয়ে দেয় দীঘিকে। ২০০৬ সালে মুক্তি পাওয়া ছবিটি হয়ে ওঠে সে বছরের সেরা ব্যবসা সফল এক ছবি।

caccu-ii-film-and-dighi-02

তবে দীঘি আপাতত অভিনয় হতে দূরে থাকতে চান। তাই ‘চাচ্চু ২’ ছবিতে দীঘি থাকছেন না। তার স্থানে নতুন কাওকে খোঁজা হচ্ছে। বিষয়টি জানিয়েছেন ছবিটির প্রযোজক ডিপজল।

ডিপজল বলেন, দীঘি এখন বড় হয়েছে। তাছাড়া অভিনয় হতে আপাতত সে দূরে থাকতে চায়। তাই আমরা দীঘির পরিবর্তে অন্য কাওকে খুঁজছি। ডিসেম্বরে শুটিং শুরু হবে। আশা করছি, তার আগেই দীঘির মতো কাওকে পেয়ে যাবো আমরা।

caccu-ii-film-and-dighi-03

উল্লেখ্য, ‘চাচ্চু’ ছবি ছাড়াও ২০১০ সালে পি এ কাজল দীঘিকে নিয়ে নির্মাণ করেন ‘চাচ্চু আমার চাচ্চু’। সে ছবিটিও সফল হয়। তারপর হতে দীঘি পর্দায় আসেনি। পড়াশোনা নিয়ে ব্যস্ত হয়ে পড়েন দীঘি। হয়তো একটি নির্দিষ্ট সময় পর্যন্ত পড়া-লেখায় ব্যস্ত থাকবেন এক সময়ের ক্ষুদে তারকা দীঘি। চিত্র নায়িকা দোয়েল দীঘির মা। দীঘির বাবা চিত্র নায়ক সুব্রত। তবে ২০১১ সালে দোয়েল মারা যাওয়ার পর বাবা সুব্রতর কাছে বেড়ে উঠছেন দীঘি।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...