সারিকা এখন একটু আড়ালেই থাকতে চান

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সারিকা। মডেলিং ও অভিনয় দিয়ে খুব অল্প সময়ে সবার নজর আসেন তিনি। কিন্তু তার তার স্বামীর সঙ্গে সম্পর্কের ভাঙ্গন নিয়ে রয়েছেন বেশ বেকায়দায়। তাই এমন পরিস্থিতিতে একটু আড়ালেই থাকতে চান তিনি।

sarika

বেশ ভালোভাবেই দর্শকপ্রিয়তাও পেয়েছিলেন সারিকা। হঠাৎ করে গত বছরের আগস্টে ব্যবসায়ী মাহিম করিমকে বিয়ে করেন। তবে তা বেশিদিন টেকেনি। হঠাৎ শোনা যায় স্বামীর সঙ্গে আর থাকছেন না সারিকা। গত নভেম্বর থেকেই স্বামী মাহিম করিমের সঙ্গে থাকছেন না সারিকা। বিষয়টি নিয়ে পত্র-পত্রিকায় বিস্তর লেখালেখি শুরু হয়। সারিকার সংসার ভাঙার খবর ইতিমধ্যে গণমাধ্যমে ফলাও করে প্রকাশ করেছে।

file-5

এ বিষয়ে তিনি বলেন, ‘দেখুন বিষয়টি একান্তই আমার ব্যক্তিগত বিষয়। তাই নিজের সংসার ভাঙার বিষয় নিয়ে আপাতত আমি কিছুই বলতে চাই না। যখন জানানোর প্রয়োজন হবে তখন অবশ্যই সবাইকে জানাবো। যে যার মতো করে বিশ্বাস করলে আমি কী করবো? সময়ই সবকিছু বলে দেবে। আমি এখন কাজ নিয়েই ভাবতে চাই। কোনো গুঞ্জনে কান দিতে চাই না।’

সারিকা বলেছেন, ‘এখন পুরোদমে মিডিয়ায় কাজ করতে চাই। অনেক বিরতি দিয়েছি, তবে আর নয়। আবার নাটক, বিজ্ঞাপন সবকিছুই করবো। আপনাদের সঙ্গে পরে কথা বলবো। এখন একটু আড়ালেই থাকতে চাই।’ তিনি এভাবেই তার মনোভাব ব্যক্ত করেছেন সংবাদ মাধ্যমকে।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...