দরকারি জিনিসের অজানা ভাণ্ডার সম্পর্কে জানুন!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আমরা অনেক দরকারি জিনিসের কথা কেবলমাত্র দরকারের সময় মনে করি। যে কারণে আমাদের অনেক সমস্যায় পড়তে হয়। তাই এবার দরকারি জিনিসের অজানা ভাণ্ডার সম্পর্কে জানুন!

elec-grill-maker
Electric Grill Maker: http://www.dorkarijinish.com/product/product_details/58

দরকারি জিনিসের কথা বলতে গিয়ে ছোট্ট একটি উদাহরণ দিতে হবে। গত রোজার মধ্যে একদিন ইফতার এর সময় অফিসে ছিলাম। অফিসের ছেলেটাই আমাদের জন্য ইফতার-এর আয়োজন করছে। আমাদের বস স্বাস্থ্য সচেতন হওয়ার কারণে সব কিছুই সে অফিসেই তৈরি করছিল।

ইফতার-এর খাবার হিসেবে করছে তেল ছাড়া পরোটা এবং হাল্কা তেল মসলায় করা মুরগি ভুনা। এর সাথে তরমুজ-এর জুস করবে, তরমুজ কেটে ফ্রিজে রাখা আছে, এখন মিক্সারে দেওয়ার অপেক্ষা। চুলার কাজ শেষ করে জুস বানাতে যাবে এমন সময় চলে গেলো বেরসিক বিদ্যুৎ, এখন উপায়? অফিসে সবাই সাথে সাথে কোক বা ঠাণ্ডা কিছুর জন্য ব্যাস্ত হয়ে পড়লেও, বস আর অফিস বয় দেখি নির্বিকার। সেদিন আমরা অফিসে থাকা অবস্থায় আর বিদ্যুৎ আসেনি কিন্তু আমরা ঠিকই মিক্সার এর পরিচিত আওয়াজ পেয়েছি আর তরমুজ-এর জুস খেয়ে রোজা ভেঙ্গেছি। পরে জানতে পারলাম, আমাদের সৌখিন বস এর কাছে একটা রিচারজেবল জুস মেকার আছে, যাতে বিদ্যুৎ ছাড়াও জুস বানানো যায়। তার পরদিনই অফিসের সবাই এই পণ্য সম্পর্কে এবং এই ছোটখাটো আবিষ্কার এর সোর্স জেনে গেলাম।

juice-maker
Juice Maker: http://www.dorkarijinish.com/product/filter_product_by_cat/1/9

এই পণ্যটি বাংলাদেশেরই একটি ই-কমার্স সাইটে পাওয়া যায় (http://dorkarijinish.com/)। আমি ভেবেছিলাম এই ওয়েবসাইটে গিয়ে হয়তো সবাই বাসার জন্য একটা করে রিচারজেবল জুস মেকার কিনে ফেলবে, কিন্তু পরে দেখলাম অনেকে হরেক রকম জিনিস কিনছে। কেউ সহজে রুটি বানানোর জন্য রুটি মেকার (http://dorkarijinish.com/product/product_details/105) , কেউবা ওজন কমানোর জন্য টিশার্ট (http://dorkarijinish.com/product/product_details/147)। অল্প দিনের মধ্যেই এই ওয়েবসাইট আমাদের অফিস এবং বন্ধু মহলে জনপ্রিয় হয়ে উঠে। এই মাসের শুরুতেই চোখে পড়লো বিজয় দিবস উপলক্ষে তাদের একটি বিশেষ আয়োজন। https://www.facebook.com/dorkarijinish2 এই পেইজ এ গিয়ে দেখতে পেলাম ৩০০ এর উপর পণ্যে ওয়েবসাইটটি দিচ্ছে ৩০% পর্যন্ত মূল্যছাড়। হয়তো জুস মেকার আপনার লাগবে না, কিন্তু দরকারি অন্য অনেক কিছুই পেয়ে যেতে পারেন এই ওয়েবসাইটটিতে।

Loading...