বছরজুড়ে অন্তরালে থাকলেও ব্যাপক আলোচিত নায়িকা ছিলেন অপু বিশ্বাস

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ গত বছরের মার্চ মাস হতে হঠাৎ সবার সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন করেন জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস। কিন্তু দীর্ঘদিন অন্তরালে থাকলেও ব্যাপক আলোচিত নায়িকা ছিলেন তিনি।

apu-biswash

অন্তরালে যাওয়ার পর হতে এখন পর্যন্ত তাঁর মুঠোফোন বন্ধ। তারপরও বছরজুড়ে আলোচিত ছিলেন ঢাকাই চলচ্চিত্রের এই জনপ্রিয় অভিনেত্রী।

চলচ্চিত্র সংশ্লিষ্ট প্রায় সকলেই অপু বিশ্বাসের বিষয়ে মুখ খোলেননি। এমনকি অপুর সঙ্গে সর্বাধিক ছবিতে অভিনয় করা শাকিব খানও এ বিষয়ে কিছু জানেন না বলে একাধিকবার গণমাধ্যমেক জানিয়েছেন।

গত বছর অপু বিশ্বাস অভিনীত মোস্তফা কামাল রাজ পরিচালিত ‘সম্রাট’ ছবিটি বেশ প্রশংসিত হয়েছিলো। শাকিব খান ও কোলকাতার ইন্দ্রনীলের বিপরীতে ছবিটিতে অভিনয় করে নতুন করে আলোচনায় আসেন অপু বিশ্বাস। ছবিটির জন্য পোশাক এবং সাজসজ্জায় ব্যাপক পরিবর্তনও আনেন তিনি।

opu

গত বছরের শুরুতে শাকিব খানের বিপরীতে বেশ কিছু নতুন ছবির শুটিং শুরু করেন অপু বিশ্বাস। এরমধ্যে রয়েছে আবদুল মান্নান পরিচালিত ‘পাঙ্কু জামাই’ এবং বুলবুল বিশ্বাসের ‘রাজনীতি’। দুটি ছবির অধিকাংশ কাজ এখনও বাকি রয়েছে। এমন বাস্তবতায় অপুর ভক্তরা যেমন তাঁর খোঁজের অপেক্ষায়, তেমনি পরিচালকরাও রয়েছেন বেশ বেকায়দায়।

তবে অপুর নিরুদ্দেশ হওয়ার বিষয়ে নানা কথা শোনা যায়। শোনা যায়, সন্তান জন্মদানের জন্যই নাকি অপু নিরুদ্দেশ। বিষয়টি নিয়ে বছর জুড়েই আলোচনা হয়েছে। এমনকি ফেসবুকে সন্তানের ছবিও প্রকাশিত হয়েছে। যদিও সবকিছুই গুজব বলেই চালিয়ে দেওয়া হয়েছে। তবে সঠিক সত্যটি কি তা আজও অজানা। তবে যতো সমালোচনায় হোক না কেনো নিরুদ্দেশ থাকলেও আলোচনার কেন্দ্রবিন্দু ছিলেন অপু বিশ্বাস। নতুন বছরে তিনি কী চমক দেখান এখন শুধু সেটিই দেখার বিষয়।

আপনি এটাও পছন্দ করতে পারেন

মন্তব্য

Loading...