‘মুখোশ মানুষ’ সম্পর্কে মুখ খুললেন নওশীন!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ‘মুখোশ মানুষ’ মুক্তির আগে থেকেই ব্যাপক সমালোচনা শুরু হয়। নওশীনের অভিনয় নিয়েই এই সমালোচনা। অবশেষে ছবিটিতে অভিনয় বিষয়ে মুখ খুললেন নওশীন!

mukhosh-manus-and-nowshin

‘মুখোশ মানুষ’ নিয়ে ব্যাপক সমালোচনা। বিশেষ করে একটি অন্তরঙ্গ দৃশ্য নিয়ে এই আলোচনা। ছবিটি মুক্তির পর নানা প্রশ্নের মুখোমুখি হতে হয়েছে তাকে।

এ প্রসঙ্গে তিনি সব কিছু খোলাসা করেছেন সংবাদ মাধ্যমকে। আসল ল্যাপটপই নাকি ভেঙ্গে ফেলেন নওশীন। তবে সেটি বাস্তবে নয় শুট্যিংয়ে। নওশীন বলেন, ‘ছবির শেষ দৃশ্য, আমি রাগ করে সামনে থাকা ল্যাপটপ ভেঙে ফেলবো। এজন্য ডামি ও আসল দুটি ল্যাপটপই রাখা হয়েছিলো। তবে চরিত্রের মধ্যে এমনভাবেই ঢুকে গিয়েছিলাম যে ডামিটা না ভেঙে আসলটিই ভেঙে ফেলি।’

mukhosh-manus-and-nowshin-2

সাইবার ক্রাইম নিয়ে সত্য ঘটনা অবলম্বনে নির্মিত ‘মুখোশ মানুষ’ ছবিটি মুক্তি পেয়েছে গত শুক্রবার ৩০ ডিসেম্বর। পরিচালক ইয়াসির আরাফাত জুয়েল পরিচালিত এই ছবিটির একটি কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন নওশীন। এই ছবির শুট্যিং চলাকালীন এমনই এক কাণ্ড ঘটান এই অভিনেত্রী।

এই ছবিটিতে অভিনয় করতে রাজি হলেন কেনো? এমন এক প্রশ্নের জবাবে নওশীন সংবাদ মাধ্যমকে বলেছেন, ‘গল্পটা সাইবার ক্রাইম নিয়ে, মেয়েরাই এই অপরাধের শিকার হন। তাদের সচেতন করতেই আমি অভিনয় করেছি। এছাড়া চিত্রনাট্য পড়ে মনে হয়েছে এতে অভিনয়ের সুযোগ রয়েছে।’

ছবিটিতে অন্যান্যের মধ্যে অভিনয় করেন, হিল্লোল, কল্যাণ, লামিয়া মিমো, মিঠু, রাইজা রশীদ প্রমুখ।

আপনি এটাও পছন্দ করতে পারেন

মন্তব্য

Loading...