The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

ট্রাম্পের সঙ্গে হোয়াইট হাউসে থাকছেন যারা

FILE - In this June 16, 2015 file photo, Donald Trump, fourth left, poses with his family after his announcement that he will run for president of the United States, in the lobby of Trump Tower, New York, Tuesday, June 16, 2015. From lef are: son Eric Trump, with his wife Lara Yunaska; Donald Trump's son Barron Trump, wife Melania Trump; Vanessa Haydon and her husband Donald Trump Jr.; daughter Ivanka Trump with her husband Jared Kushner; daughter Tiffany Trump. In the front row are Kai Trump and Donald Trump III, children of Donald Trump Jr. (AP Photo/Richard Drew, File)

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ হোয়াইট হাউসে উঠেছেন নতুন প্রেসিডেন্ট ট্রাম্প পরিবার। যাকে বলা হয় যুক্তরাষ্ট্রের ‘ফার্স্ট ফ্যামিলি’। ট্রাম্পের সঙ্গে হোয়াইট হাউসে থাকছেন কারা? জেনে নিন।

ট্রাম্পের সঙ্গে হোয়াইট হাউসে থাকছেন যারা 1

নতুন করে জম-জমাট হয়ে উঠেছে মার্কিন মুলুকের সেই হোয়াইট হাউস বা ‘সাদা বাড়ি’। প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প শপথ নেওয়ার পরদিনই দাপ্তরিক কাজে ডুবে পড়েছেন।

অপরদিকে ট্রাম্পপত্নী ফার্স্ট লেডি মেলানিয়া, তিন ফার্স্ট সন ডোনাল্ড জুনিয়র, এরিক এবং বারোন সঙ্গে দুই ফার্স্ট ডটার ইভানকা এবং টিফানিও হোয়াইট হাউসে এসেছেন। এর বাইরে বড় ছেলে ডোনাল্ড জুনিয়রের স্ত্রী ভ্যানেসা হাইডন এবং মেজো ছেলে এরিকের স্ত্রী লারা ইউনাস্কা, বড় মেয়ে ইভানকার স্বামী জ্যারেড কুশনার ও ছোট মেয়ে টিফানির প্রেমিক রস মেকানিকও গত শনিবার হোয়াইট হাউসে ছিলেন। হোয়াইট হাউসে গেছেন ডোনাল্ড জুনিয়রের ৫ ছেলেমেয়ে এবং ইভানকার ৩ ছেলেমেয়েও!

এই বিশাল যৌথ পরিবারের বসবাসের জন্য ৬ তলা বাড়িতে রয়েছে ১৩২টি কক্ষ। যার যে খাবার পছন্দ সেই অনুযায়ী খাবার সরবরাহ করার জন্য নিয়োজিত রয়েছে পাচক বাহিনী। বিনোদনের জন্য বাড়ির ভেতরেই রয়েছে নানা রকম আয়োজন।

তবে ফার্স্ট ফ্যামিলির সকলেই হোয়াইট হাউসে থাকছেন না। ছেলে বারোন নিউইয়র্কের স্কুলে পড়ে বলে ফার্স্ট লেডি মেলানিয়া অধিকাংশ সময় কাটাবেন নিউইয়র্কের ট্রাম্প টাওয়ারেই।

ডোনাল্ড জুনিয়র এবং এরিক- এই দুই ভাই যেহেতু বাবার ব্যবসা সাম্রাজ্য ট্রাম্প অর্গানাইজেশনের দেখ-ভালের দায়িত্ব নিয়েছেন, সেজন্য ব্যবসা সামলাতে তারাও নিউইয়র্কেই ফিরে যাবেন বলে মনে করা হচ্ছে।

ট্রাম্পের বড় মেয়ে ইভানকার স্বামী জ্যারেড কুশনার প্রেসিডেন্টের জ্যেষ্ঠ উপদেষ্টা নিযুক্ত হয়েছেন বলে এই দম্পতিকে পুরোটা সময় ওয়াশিংটনেই থাকতে হবে। মেয়ে টিফানিও হোয়াইট হাউসে থাকবেন বলে জানানো হয়েছে।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...