The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

বড় পর্দায় এবার মোশাররফের নায়িকা হচ্ছেন মাহি!

‘ফালতু’ নামে কমেডি চলচ্চিত্রে দেখা যাবে মোশাররফ করিম ও মাহিকে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ছোট পর্দায় জনপ্রিয়তায় শীর্ষে উঠে মোশাররফ করিম এখন বাংলাদেশের ব্রান্ডে পরিণত হয়েছেন। তিনি আবারও ফিরছেন বড় পর্দায়। তার বিপরীতে অভিনয় করবেন মাহি।

বড় পর্দায় এবার মোশাররফের নায়িকা হচ্ছেন মাহি! 1

বড় পর্দায় তেমন একটা দেখা যায় না ছোট পর্দায় বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিমকে। তবে যে কয়েকটি ছবিতে অভিনয় করেছেন সবগুলোই জনপ্রিয়তা পেয়েছে। দ্বারুচিনি দ্বীপ, টেলিভিশনের মতো চলচ্চিত্রে অভিনয় করে দর্শকপ্রিয়তা পেয়েছেন। ‘জালালের গল্প’ ছবিতে অভিনয় করে জিতে নিয়েছেন বেশ কয়েকটি পুরস্কারও। অজ্ঞাতনামায় সাবলিল অভিনয়ের জন্য দেশে-বিদেশে ব্যাপক প্রশংসিত হয়েছেন অভিনেতা মোশাররফ করিম।

ওয়াজেদ আলী সুমনের ‘ফালতু’ নামে একটি কমেডি চলচ্চিত্রে দেখা যাবে মোশাররফ করিম এবং অভিনেত্রী মাহিয়া মাহিকে। বেশ পূর্বেই ছবিটিতে চুক্তিবদ্ধ হয়েছিলেন মাহি।গত সপ্তাহে চূড়ান্ত হলেন মোশাররফ করিম। কমেডি এই ছবিতে মোশাররফকে দেখা যাবে ঠকবাজ হিসেবে ও মাহি অভিনয় করবে বিশ্ববিদ্যালয়পড়ুয়া তরুণী হিসেবে। ছবিটির গল্প লিখেছেন আব্দুল্লাহ জহির বাবু।

পরিচালক ওয়াজেদ আলী সুমন বলেন, ‘গল্প পড়ে মোশাররফ ভীষণ খুশি হয়েছেন। সঙ্গে সঙ্গেই রাজি হয়েছেন তিনি। ফেব্রুয়ারির শেষ সপ্তাহে শুটিং শুরু করবো আশা করছি।’

এ প্রসঙ্গে মাহি বলেছেন, ‘গল্পটি দারুণ। ‘দবির সাহেবের সংসার’-এর পর আবারও কমেডি ছবিতে কাজ করতে চলেছি। তাছাড়া আমি সুমন ভাইয়ার হাত ধরে চলচ্চিত্রে এসেছি। মোশাররফ ভাই বড় মাপের একজন অভিনেতা। এবার নিশ্চয়ই ভালো কিছু করতে পারবো।’

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...