The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

শাকিবের নায়িকা হচ্ছেন কোয়েল

চুক্তি করতে যাচ্ছে ওপার বাংলার চলচ্চিত্র নির্মাতা এবং প্রযোজনা প্রতিষ্ঠান শ্রী ভেঙ্কটেশ ফিল্মস

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ঢাকায় চলচ্চিত্রের নাম্বার ওয়ান নায়ক শাকিব খানের সঙ্গে চুক্তি করতে যাচ্ছে ওপার বাংলার চলচ্চিত্র নির্মাতা এবং প্রযোজনা প্রতিষ্ঠান শ্রী ভেঙ্কটেশ ফিল্মস।

শাকিবের নায়িকা হচ্ছেন কোয়েল 1

বাংলাদেশের এই জনপ্রিয় অভিনেতাকে মনে ধরেছে শ্রী ভেঙ্কটেশ ফিল্মস। শাকিবের সঙ্গে ধারাবাহিকভাবে কাজ করতে চায় ভারতের এই প্রতিষ্ঠানটি।

এ বিষয়ে আলোচনা ও চুক্তি করতে সম্প্রিত কোলকাতা সফর করেছেন শাকিব খান। তাদের প্রযোজনায় নতুন ছবিতে খুব দ্রুতই অভিনয় করতে চলেছেন শাকিব খান। এ সপ্তাহেই ছবিতে অভিনয় করার ব্যাপারটি চূড়ান্ত করেছেন শাকিব।

এ বিষয়ে শাকিব খান বলেছেন, ভেঙ্কটেশ ফিল্মসের সঙ্গে যৌথ প্রযোজনায় নতুন একটি ছবিতে অভিনয় করতে চলেছি। তবে এখনও চুক্তিপত্রে স্বাক্ষর করিনি। ছবিটির শুটিং শুরু হবে আগামী মার্চের ১৫ তারিখ হতে। ছবিটি পরিচালনা করবেন রাজিব বিশ্বাস।

ছবির নাম ও নায়িকা সম্পর্কে বলতে ইচ্ছুক নন শাকিব খান। সময় মতো সবাই জানতে পারবেন- এমনটিই জানিয়েছেন তিনি। এখনও যেহেতু চুক্তি স্বাক্ষর করিনি তাই এ কিছুই বলতে চাচ্ছিনা বলো জানান শাকিব খান।

উল্লেখ্য, ছবিতে শাকিবের বিপরীতে থাকবেন কোয়েল মল্লিক। তবে নুসরাত এবং মিমির নামও উঠে এসেছে। ছবির প্রাথমিক নাম ‘বিদ্রোহী’ রাখা হলেও নাম পরিবর্তনের সম্ভাবনা রয়েছে বলে জানানো হয়েছে।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...