অপু ফিরে আসায় ‘মা’ ছবি হতে বাদ পড়লেন বুবলি!

গত বছরের শেষের দিকে ‘মা’ ছবিতে নতুন করে চুক্তিবদ্ধ করা হয় বুবলিকে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ হঠাৎ নিরুদ্দেশ হয়ে যান অপু বিশ্বাস। যে কারণে আটকে যায় ‘মা’ ছবিটির শুটিং। নিরুপায় হয়ে বুবলিকে নির্ধারণ করা হয়। তবে অপু ফিরে আসায় বাদ পড়লেন বুবলি।

অপু নিরুদ্দেশ হওয়ার পর ‘মা’ ছবির পরিচালক পড়ে যান বেকায়দায়। দীর্ঘ খোঁজা-খুঁজির পরও যখন অপুর কোনো হদিস পাওয়া যাচ্ছিল না, তখন অনেকটা দিশেহারা হয়েই নায়িকা বদলের সিদ্ধান্ত নিয়েছিলেন পরিচালক। গত বছরের শেষের দিকে ‘মা’ ছবিতে নতুন করে চুক্তিবদ্ধ করা হয় বুবলিকে।

চুক্তির পর সেসময় যুক্তি দেখানো হয় যে, অপুর অংশের শুটিং হয়েছে মাত্র তিন হতে চার দিন। যেহেতু তাঁর কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না, তাই ওই ফুটেজগুলো বাদ দিয়ে নতুন করে শাকিবের নায়িকা হিসেবে বুবলিকে নেওয়া হচ্ছে। তখন আরও বলা হয়েছিলো, বুবলিকে নেওয়ার কারণে ছবির গল্পও খানিকটা বদলাতে হচ্ছে।

এরপর পার হয়ে গেছে প্রায় ৩ মাস। বুবলিকে নিয়ে ছবিটির শুটিং শুরুই হয়নি। ইতিমধ্যে ফিরেছেন অপু বিশ্বাস। সঙ্গে সঙ্গে সুর পাল্টে ফেলেছেন পরিচালক কালাম কায়সার। শোনা যাচ্ছে যে, বুবলি নয়, এবার অপুই ‘মা’ ছবির কাজ শেষ করবেন!

সংবাদ মাধ্যমের পক্ষ হতে সত্যতা যাচাই করার জন্য পরিচালকের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করা হলে বিষয়টি এড়িয়ে যাওয়ার চেষ্টা করেন পরিচালক। তিনি বলেন, ‘বলা যাচ্ছে না, কে অভিনয় করবেন। শুটিং আপাতত বন্ধ রয়েছে, তাই আগেই কিছু বলতে পারছি না আমি। তবে ছবিতে তো নতুন করে বুবলি চুক্তিবদ্ধ হয়েছেন বিষয়টি জানতে চাইলে তিনি বলেন, ‘শুটিং যখন শুরু হবে, তখনই জানতে পারবেন কে অভিনয় করবে, কে করবে না।

আপনি বাদ পড়ছেন কি না, জানতে চাওয়া হয়েছিলো বুবলির কাছেও। তিনি বলেছেন, কিছুই জানেন না। বললেন, ‘আমার সঙ্গে চুক্তি হয়েছে। পারিশ্রমিকের কিছু অংশও পেয়েছি চুক্তি সইয়ের সময়। বাদ দিতে হলেও তো আমার সঙ্গে কথা বলে তা করতে হবে। সেরকম কোনো কথা এখনও আমার সঙ্গে হয়নি।’

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...