‘যারা গুজব ছড়াচ্ছে, তারা মানসিকভাবে অসুস্থ’ – অপু বিশ্বাস

বিয়ে-আত্মহত্যাসহ নানা গুজব ছড়িয়েছে বিভিন্ন সময়

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ঢালিউড অভিনেত্রী অপু বিশ্বাস দীর্ঘদিন নিরুদ্দেশ থেকে আবারও প্রকাশ্যে এসেছেন। আত্মগোপন নিয়ে নানা গুজব রয়েছে। নানা গুজব সম্পর্কে অপু বিশ্বাস বলেছেন ‘যারা গুজব ছড়াচ্ছে, তারা মানসিকভাবে অসুস্থ’।

ঢাকায় ফিরে তাকে নিয়ে চলা গুজবে তিনি ভীষণ মর্মাহত হয়েছেন বলে সংবাদ মাধ্যমকে জানিয়েছেন।
অপুর অনুপস্থিতিতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক এবং অনেক অনলাইন সংবাদমাধ্যমে তাকে নিয়ে প্রকাশিত কিছু খবরে কষ্ট পেয়েছেন অপু। সেসময় ওই খবরগুলোতে কান না দিলেও, এখন মুখ খুলেছেন অপু বিশ্বাস।

গত বছরের ১৫ ডিসেম্বরে ফেসবুকে ছড়িয়ে পড়ে এক গুজব। সেইদিন নাকি ছিল অপু বিশ্বাসের বিয়ে! বর যশোরের তন্ময় বিশ্বাস। উত্তরার এক বাসায় নাকি তাদের বিয়ে। ফেসবুক হতে নেওয়া ওই খবর কয়েকটি সংবাদমাধ্যমে প্রকাশিত হয়। অপুর নজরে এলেও তাৎক্ষণিক কোনো জবাব দিতে পারেননি। ফিরে এসে ওই খবরকে স্রেফ ‘গুজব’ বলে উড়িয়ে দিলেন অপু বিশ্বাস।

অপু বলেছেন, ‘মানুষগুলো আজব ধরনের। কার সঙ্গে যে কার বিয়ে দিয়ে দিচ্ছে ….। সেই খবর আবার এতো সুন্দর করে বানিয়ে বানিয়ে ফেসবুকে প্রচার করলো! পরে কয়েকটি অনলাইন পোর্টাল সেগুলো প্রচারও করলো। একবারও সত্য-মিথ্যা যাচাই করলো না তারা। এই বিষয়গুলোতে খুব কষ্ট পেয়েছি আমি।’

সম্প্রতি অপুকে নিয়ে প্রকাশিত হয় আরও এক খবর। অপু বিশ্বাস নাকি আত্মহত্যা করেছেন। এই ধরনের গুজবে মর্মাহত হন অপু বিশ্বাস। তিনি বলেন, ‘মৃত্যুর মতো স্পর্শকাতর একটা বিষয় নিয়েও গুজব রটানো হচ্ছে! আমার কাছে মনে হয়, ফেসবুকের মাধ্যমে যারা এসব গুজব ছড়ায়, তাঁরা আসলে ‘মানসিকভাবে অসুস্থ।’

অপপ্রচারকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেবেন কি না- এমন প্রশ্নের জবাবে অপু বিশ্বাস বলেছেন, ‘এখন কিছুই বলবো না। আমাকে আরও কিছুদিন সময় দিন। আমি বের হবো এবং সবার সামনে আসবো। তখন এসব বিষয়ে বলবো।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...