আবারও গুরুতর অসুস্থ রানী সরকার

মোহাম্মদপুরস্থ নবোদয় হাউজিং মোড়ের ৬ নম্বর বাসায় অসহায়ভাবে কাটছে তার জীবন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আবারও গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারে আজীবন সম্মাননায় ভূষিত অভিনেত্রী রানী সরকার।

রাজধানী ঢাকার মোহাম্মদপুরস্থ নবোদয় হাউজিং মোড়ের ৬ নম্বর বাসায় অসহায়ভাবে কাটছে তার জীবন। দীর্ঘদিন ধরে পিত্তথলিতে পাথর এবং অন্যান্য অসুখ থাকার কারণে প্রায়শই তিনি অসুস্থ হয়ে পড়েন।

সংবাদ মাধ্যমকে শিল্পী ঐক্যজোটের সাধারণ সম্পাদক নাট্যনির্মাতা জিএম সৈকত জানিয়েছেন, এই শিল্পী বর্তমানে জীবন-মৃত্যুর সঙ্গে লড়ছেন। আমরা তাঁর অসুস্থতাকে গুরুতের সঙ্গে দেখছি। জোটের সভাপতি অভিনেতা ডিএ তায়েব বলেছেন, আমরা সংগঠনের পক্ষ হতে উনার পাশে ছিলাম, আছি ও থাকবো। তাঁর চিকিৎসার সার্বিক ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

এদিকে সংবাদ মাধ্যমকে অভিনেত্রী রানী সরকার বলেছেন, প্রধানমন্ত্রীর কাছে আমি সারাজীবন কৃতজ্ঞ থাকবে। আরও কৃতজ্ঞ শিল্পী ঐক্যজোটের কাছে, যখনই কোনো বিপদে কিংবা সমস্যায় পড়েছি- এই জোট আমার পাশে এসে দাঁড়িয়েছেন। সবাই আমার জন্য দোওয়া করবেন যেনো তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠি।

উল্লেখ্য, ইতিপূর্বে অভিনেত্রী রানী সরকার অসুস্থ হয়ে পড়লে বিভিন্ন পত্র-পত্রিকায় ব্যাপক লেখালেখি শুরু হয়। বিষয়টি প্রধানমন্ত্রীর দৃষ্টিগোচর হলে তিনি রানী সরকারের পাশে এসে দাঁড়ান। তাঁর পরিবারের হাতে চেক তুলে দেন এবং চিকিৎসার খরচ বহনের ঘোষণা দেন।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...