রিয়াজ ও মৌসুমী আবার বড়পর্দায় ফিরছেন

সব ঠিকঠাক থাকলে ‘আমরাও পারি’ ছবিটি ‘ভালো হবে’ বলে উল্লেখ করেন রিয়াজ

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় জুটি রিয়াজ ও মৌসুমী। দীর্ঘ বিরতির পর আবার এই জুটিকে দেখা যাবে বড় পর্দায়।

বড় পর্দার এক সফল জুটি হলেন চিত্রনায়ক রিয়াজ ও অভিনেত্রী মৌসুমী। দীর্ঘদিন ধরেই তাদের দেখা যায়নি। এবার দর্শকদের সেই মনের ইচ্ছা আবারও পূরণ হতে চলেছে।

চিত্রনায়িকা মৌসুমীর সঙ্গে তার অভিনয় প্রসঙ্গে সংবাদ মাধ্যমকে নায়ক রিয়াজ বলেছেন, ‘হাতে গোনা মাত্র কয়েকটি ছবিতে একসঙ্গে অভিনয় করেছি আমরা। বেশির ভাগ দর্শকই গ্রহণ করেছেন, তাই ব্যবসাসফল হয়েছে। সবকিছু ঠিকঠাক থাকলে নতুন ছবিটিও সমাদৃত হবে’।

Bangladeshi film actress Mousumi

অভিনেতা রিয়াজ আরও জানান, ‘কৃষ্ণপক্ষ’-এর পর নতুন ছবির প্রস্তাব পেয়েছিলেন, ব্যাটে-বলে মেলেনি। এবার পি এ কাজলের নতুন ছবিতে চুক্তিবদ্ধ হতে চলেছেন তিনি। এতে তার বিপরীতে মৌসুমীকে দেখা যেতে পারে। যদিও বিষয়টি এখনও প্রাথমিক পর্যায়ে রয়েছে। তবে সব ঠিকঠাক থাকলে ‘আমরাও পারি’ ছবিটি ‘ভালো হবে’ বলে উল্লেখ করেন রিয়াজ। এই ছবির মধ্যদিয়ে আবার বড়পর্দায় ফেরা হবে জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী এই অভিনেতার।

উল্লেখ্য, ‘মোল্লাবাড়ির বউ’, ‘কুসুম কুসুম প্রেম’সহ বেশি কিছু ছবি এবং টেলিছবিতে মৌসুমী-রিয়াজ জুটি বেঁধে অভিনয় করেছেন। এরই ধারাবাহিকতায় বড়পর্দায় তাদের একসঙ্গে তারা কাজ করতে যাচ্ছেন। ছবিটি তৈরি করা হবে খেলাকে ঘিরে। বাংলাদেশ মহিলা ফুটবল দলের ইতিহাস উঠে আসবে এই ছবিটিতে।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...