বিদেশে চাকরি করতে গিয়ে এক রাতে কোটিপতি!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ‌এক দম্পতি গিয়েছিলেন বিদেশে চাকরি করতে। কিন্ত এক রাতে ঘটলো এমন কিছু যে, ওই দম্পতি হয়ে গেলেন কোটিপতি!

ভাগ্য বলে একটা কিছু আছে বলে আমরা অনেকেই মানি। সেই ভাগ্যের বদৌলতে কেও রাতারাতি কোটিপতি বনে যেতে পারেন। যেমনটি ঘটেছে এক দম্পতি শ্রীরাজ কৃষ্ণানের জীবনে। সম্প্রতি ভাগ্যের বদান্যতায় রাতারাতি তিনি হয়ে গেছেন কোটিপতি।

শ্রীরাজ জন্মগতভাবে ভারতের কেরলের বাসিন্দা। ৯ বছর আগে কর্মসূত্রে তিনি পাড়ি দিয়েছিলেন আবু ধাবি। সেখানে একটি শিপিং কোম্পানিতে কাজ করতেন। স্ত্রীকে নিয়ে সেখানেই। তবে আর্থিক উন্নতির স্বপ্ন কেই না দেখে। শ্রীরাজ তাই নিয়মিত লটারির টিকট কিনতেন, ভাগ্য ফেরানো আশায়। যদি কোনও দিনই ভাগ্য প্রসন্ন হয় সে আশায় টিকিট কিনতেন। একটা কানাকড়িও কোনওদিন লটারি হতে যেতেননি শ্রীরাজ। হতাশ শ্রীরাজ তাই দিন সাতেক আগে লটারির একটি টিকিট কেনার সময় মনে মনে সিদ্ধান্ত নেন, এবারই শেষ, আর কোনও দিন তিনি লটারির পেছনে গাঁটের কড়ি খরচ করবেন না। তবে তখনও তিনি জানতেন না যে, নিয়তি তারজন্য কী স্থির করে রেখেছে।

Related Post

পরের দিন অর্থাৎ বিগত ৫ মার্চ সকাল বেলা শ্রীরাজের মোবাইলে হঠাৎ কল আসে। আবুধাবির বিখ্যাত লটারি সংস্থা ‘বিগ টিকিট ড্র’ কর্তৃপক্ষের তরফ হতে ফোন করে শ্রীরাজকে জানানো হয় যে, তার কাটা টিকিট নম্বর ৪৪৬৯৮ লটারিতে প্রথম পুরস্কারটি জিতেছে। জানানো হয়, প্রথম পুরস্কার হিসেবে ভারতীয় মুদ্রায় ১২.৭১ কোটি টাকা পেতে যাচ্ছেন শ্রীরাজ।

সংবাদ মাধ্যমের খবরে জানা যায়, শ্রীরাজ এবং তার স্ত্রী এখন সুখের সাগরে ভাসছেন। স্থানীয় সংবাদপত্র ‘খালিজ টাইমস’-কে তিনি জানিয়েছেন, ‘যখন হতাশাগ্রস্ত হয়ে লটারির টিকিট কাটা বন্ধ করে দেবো বলে ভেবেছিলাম, ঠিক তখনই ঘটলো অবিশ্বাস্য ঘটনাটা ।’ ভাগ্য যে সত্যিই কখন কী ঘটায়, তা কেও হলফ করে বলতে পারবে না। শ্ররাজ ও তার স্ত্রী একদিন চাকরির আশায় এসেছিলেন বিদেশে। তাদের সেই আশা যেনো সতিই সফল হলো।

This post was last modified on মার্চ ৮, ২০১৭ 2:41 অপরাহ্ন

স্টাফ রিপোর্টার

Recent Posts

জয়া এবার মা হচ্ছেন!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ জনপ্রিয়তার শিখরে আছেন অভিনেত্রী জয়া। দুই বাংলার জনপ্রিয় এই অভিনেত্রী…

% দিন আগে

মার্কিন পতাকা নামিয়ে ফিলিস্তিনি পতাকা উড়লো হার্ভার্ড বিশ্ববিদ্যালয়ে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ অবরুদ্ধ গাজায় ইসরাইলি গণহত্যার বিরুদ্ধে মার্কিন যুক্তরাষ্ট্রে চলমান ক্যাম্পাস বিক্ষোভের…

% দিন আগে

বাংলা সাল যেভাবে এলো

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বৈশাখ এলে বাংলা সালের কথা আমাদের মনে পড়ে। আসলে এই…

% দিন আগে

নদী ও নৌকা: এক অসাধারণ গ্রামের দৃশ্য

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ শুভ সকাল। মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪ খৃস্টাব্দ, ১৭ বৈশাখ ১৪৩১…

% দিন আগে

আপনি কী জনেন দিবানিদ্রার অভ্যাসে বাড়তে পারে ডিমেনশিয়ার ঝুঁকি!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ দিনের বেলায় ঘুমানোকে আমরা ভাত ঘুম বলে থাকি। তবে দিনের…

% দিন আগে

ডিপিএস এসটিএস স্কুল ঢাকার ২০২৩-২৪ সেশনের গ্র্যাজুয়েশন অনুষ্ঠান

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ডিপিএস এসটিএস সিনিয়র স্কুল অডিটোরিয়ামে আয়োজিত হয়েছে ডিপিএস এসটিএস স্কুল…

% দিন আগে