The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

এক বছর বয়সের বালকের খেলার সঙ্গী হলো বিষধর সাপ!

বিশ্বের হাজারও রথী-মহারথীদের মাত করে গোটা বিশ্বকে হতবাক করেছে এই ‘বিস্ময় শিশু’

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ অস্ট্রেলীয়ার কুইন্সল্যান্ডের এক বছরের এক বিস্ময় শিশুর কাণ্ড দেখলে যে কেও চমকে উঠবেন। তার খেলার সঙ্গী একটি বিষধর সাপ!

সংবাদ মাধ্যমের খবরে জানা যায়, বিশ্বের হাজারও রথী-মহারথীদের মাত করে গোটা বিশ্বকে হতবাক করেছে এই ‘বিস্ময় শিশু’র কৃত্তি।

বর্তমানে এই শিশুর বয়স মাত্র এক বছর। এখনও কথা বলতে শেখেনি জনসন হ্যারিস নামের এই শিশু। টলোমলো পায়ে কিছু দিন হলো সে হাঁটতে শিখেছে। ইতিমধ্যেই পছন্দের খেলার সঙ্গীও পেয়ে গেয়েছে জনসন। তবে জনসনের প্রিয় খেলনার বস্তুটি হলো একটি বিষধর জ্যান্ত সাপ! সেই বিষধর সাপ নিয়ে খেলা করাই তার অভ্যাসে পরিণত হয়েছে।

সাপের সঙ্গে খেলা করাই নয়, সাপকে জড়িয়ে ছবি তোলার ক্ষেত্রেও বেশ পটু এই শিশু জনসন। বিষাক্ত সাপের মাথায় চুম্বন দেওয়া হতে শুরু করে বাগান হতে সাপ ধরে এনে বাবাকে উপহার দেয়াটাই জনসনের এখন প্রতিদিনের কাজ। খুব সহজেই বিভিন্ন প্রজাতির বিষধর সাপ ধরার কায়দা রপ্ত করে ফেলেছে এই অবলা শিশু জনসন। কোনো উপকরণ ছাড়াই খালি হাতে এক মুহূর্তেই সাপকে কাবু করার কৌশল জেনে নিয়েছে এক বছরের জনসন।

ইতিমধ্যেই গোটা বিশ্বের কনিষ্ঠতম সাপ ধরাতে ওস্তাদ হয়ে উঠেছে শিশু জনসন। খুদে জনসনের দৈনন্দিন ক্রিয়াকলাপের এমন ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। ‘বিস্ময়’ শিশু’র ভাইরাল ভিডিও এখন বেশ আনন্দ নিয়েই উপভোগ করছে সমগ্র বিশ্ববাসী।

আপনিও ভিডিওতে দেখুন এই বিস্ময় শিশু’র কাণ্ড

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...