বাড়ির ছাদে গাড়ি দুর্ঘটনা!

তাই বলে বাড়ির ছাদে গাড়ি গেলো কী করে? কিন্তু সত্যিই তাই, সেই গাড়িই নাকি উঠে গেলো এবার বাড়ির ছাদে!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এমন কথা আগে আমরা কখনও শুনিনি। বিষয়টি অবিশ্বাস্য মনে হলেও এমনই একটি ঘটনা ঘটেছে চীনে। সেখানে একটি বাড়ির ছাদে গাড়ি দুর্ঘটনা ঘটেছে!

আমরা জানি গাড়ি থাকে রাস্তায়। কিন্তু তাই বলে বাড়ির ছাদে গাড়ি গেলো কী করে? কিন্তু সত্যিই তাই, সেই গাড়িই নাকি উঠে গেলো এবার বাড়ির ছাদে! এমন একটি বিস্ময়কর ঘটনা ঘটেছে সম্প্রতি চীনের পূর্বাঞ্চলীয় শহর তাইঝুয়া এলাকায়। চালকের সামান্য ভুলে চলন্ত গাড়ি রাস্তার পাশের এক বাড়ির ছাদে উঠে পড়ে। গাড়ির মধ্যে আটকা পড়ে চালক নিজেও।

পরে পুলিশ চালককে উদ্ধার করে। চালককে মইয়ের সাহায্যে নামিয়ে আনা হয়। গাড়িটিকে নামানো হয় ক্রেনের সাহায্যে।

চীনের পূর্বাঞ্চলীয় শহর তাইঝুয়া এলাকায় বেপরোয়া গাড়ি চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। যে কারণে গাড়িটি পরে একটি বাড়ির ছাদের উপরে উঠে যায়।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, রাস্তায় যানজট তেমন একটা ছিল না। অনেক গাড়িই দ্রুতবেগে ছুটে চলছিলো। হঠাৎ একটি গাড়ি ‘ইউ’ অক্ষরের ন্যায় ঘুরপাক খেতে শুরু করে। ঘুরপাক খাওয়া গাড়িটি এক সময় রাস্তার পাশের একটি বাড়ির ছাদে গিয়ে আঘাত হানে।

ওই চালককে নামিয়ে আনার পর পুলিশ গ্রেফতার করে। চালক পুলিশকে জানায়, আরেকটি গাড়ির সঙ্গে সংঘর্ষ এড়াতেই নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন তিনি। তবে সিসিটিভি ফুটেজে তার তথ্যের সত্যতা পাওয়া যায়নি। কারণ তার গাড়িটি যখন চলছিল তখন আশেপাশে বা সামনে-পেছনে তেমন একটা গাড়ি ছিল না।

Advertisements
Loading...