The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

এবার টুইটার পেইড মেম্বারশিপ চালু করতে যাচ্ছে!

মাইক্রো ব্লগিং সাইট টুইটার বিজনেস ও পাওয়ার ব্যবহারকারিদের জন্য সাবস্ক্রিপশন ফি নেওয়ার পরিকল্পনা করতে চলেছে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ সামাজিক যোগাযোগ মাধ্যমের মধ্যে ফেসবুক ও টুইার সবচেয়ে বেশি জনপ্রিয়। এবার শোনা যাচ্ছে টুইটার নাকি পেইড মেম্বারশিপ চালু করতে যাচ্ছে!

এবার টুইটার পেইড মেম্বারশিপ চালু করতে যাচ্ছে! 1

সংবাদমাধ্যমগুলোর খবরে বলা হয়েছে, মাইক্রো ব্লগিং সাইট টুইটার বিজনেস ও পাওয়ার ব্যবহারকারিদের জন্য সাবস্ক্রিপশন ফি নেওয়ার পরিকল্পনা করতে চলেছে। পেশাদারদের জন্য বানানো টুইটার ড্যাশবোর্ড টুইটডেকের একটি প্রিমিয়াম সংস্করণের জন্য এই পরিকল্পনা করছে বিশ্বখ্যাত এই প্রতিষ্ঠানটি।

বিবিসি’র খবরে বলা হয়, টুইটডেকের একটি সংস্করণ হতে সাবস্ক্রিপশন ফি নেওয়া শুরু হতে পারে। এই ইন্টারফেইস ব্যবহারকারীদের টুইটার অ্যাকাউন্ট ব্যবস্থাপনায় সহায়তা করে থাকে। গত বৃহস্পতিবার এক প্রতিবেদনে টুইটার জানিয়েছেন, আমরা প্রতিনিয়ত ব্যবহারকারির অভিজ্ঞতার ফিডব্যাক পর্যালোচনা করি। এবং এথেকে আমরা সিদ্ধান্ত নিয়ে থাকি। ঠিক এমনই একটি সিদ্ধান্ত হতে টুইটডেককে আরও পেশাদার করে গড়ে তোলা।

তবে টুইটার তার সব ব্যবহারকারীর কাছ থেকে এই অর্থ আদায় করতে যাচ্ছে এমন কোন ইংগিত পাওয়া যায়নি।

ইতিপূর্বে টুইটারের এক জরিপের বিষয়টি ফাঁস হয়েছিল। সে সময় মার্কিন দৈনিক নিউ ইয়র্ক টাইমস-এর সঙ্গে যুক্ত এক সাংবাদিক কিছু স্ক্রিণশট পোস্ট করেন। টুইটডেক-এর প্রিমিয়াম সংস্করণ কেমন হতে পারে তা ওই স্ক্রিণশটগুলোতে দেখতে পাওয়া যায়। তবে পুরো বিষয়টির প্রক্রিয়া সম্পর্কে এখনও কিছুই জানানো হয়নি। এখন অপেক্ষা করতে হবে বিস্তারিত জানতে হলে।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...