The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

পরীমনির নতুন ছবি ‘ভালোবাসা গুনাহ হ্যায়’

নতুন এই ছবিটি পরিচালনা করছেন পশ্চিমবঙ্গের এল হাসান

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এবার কোলকাতার ছবিতে অভিনয় করছেন এই প্রজন্মের আলোচিত জনপ্রিয় নায়িকা পরীমনি। তার নতুন ছবির নাম ‘ভালোবাসা গুনাহ হ্যায়’।

পরীমনির নতুন ছবি ‘ভালোবাসা গুনাহ হ্যায়’ 1

এই ছবিতে পরীমনির বিপরীতে অভিনয় করছেন বাংলাদেশের নায়ক রোশন। নতুন এই ছবিটি পরিচালনা করছেন পশ্চিমবঙ্গের এল হাসান।

ছবিটি প্রসঙ্গে পরীমনি বলেন, ‘অনেক আগে থেকেই এই ছবিতে কাজের বিষয়ে কথা হচ্ছিল। তবে শিডিউল জটিলতার কারণে ছবিতে কাজের বিষয়টি চূড়ান্ত করা যাচ্ছিল না। হাতের কাজগুলো গুছিয়ে আগামী মাসের ১ তারিখ হতে ছবির জন্য শিডিউল দিয়েছি। কারণ হলো বাংলাদেশের ছবি ঝুলিয়ে রেখে আমি কোলকাতার ছবিতে কাজ করতে চাই না।’

পরীমনি আরও বলেন, ‘ছবির নাম শুনে অনেকেই মনে করেছেন আমি মনেহয় হিন্দি ছবিতে কাজ করছি। আসলে তা ঠিক নয়, এটি পশ্চিমবঙ্গের একটি বাংলা ছবি। ছবিতে আমার বিপরীতে অভিনয় করবেন বাংলাদেশের রোশন।

নতুন এই ছবিটি প্রসঙ্গে রোশন বলেন, “পরীমনিকে তারা আগে থেকেই চিনতেন, আর ‘রক্ত’ দেখার পর তাঁরা আমার প্রতি আগ্রহ প্রকাশ করেছেন। এই ছবিতে আমাদের জুটি তাঁরা খুব পছন্দ করেছেন। ‘ভালোবাসা গুনাহ হ্যায়’ ছবির গল্প শুনে আমার পছন্দ হয়েছে। আমার মনে হয়েছে ছবিতে আমার যে চরিত্র তা আমি অবশ্যই ফুটিয়ে তুলতে পারবো।”

পরীমনির নতুন ছবি ‘ভালোবাসা গুনাহ হ্যায়’ 2

পরীমনি সঙ্গে আবারও কাজের অভিজ্ঞতা বিষয়ে রোশন বলেন, ‘পরীর সঙ্গে আমি আগেও কাজ করেছি, দ্বিতীয়বারের মতো কাজ করতে চলেছি। পরী অনেক সহযোগিতা করে, আমাদের মাঝে ভালো একটা বোঝাপড়াও রয়েছে। আশা করি আগের ছবির মতো এবারও আমরা আলোচিত একটি ছবি নিয়ে দর্শকদের সামনে হাজির হবো।’

উল্লেখ্য, শাহ আলম মণ্ডল পরিচালিত ‘ভালোবাসা সীমাহীন’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক ঘটে পরীমনির। ছবি মুক্তির পূর্বেই ২৩টি ছবিতে চুক্তিবদ্ধ হন তিনি। যে কারণে চলচ্চিত্রপাড়ায় ব্যাপক আলোচনায় চলে আসেন পরীমনি।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...