The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

আঁচল-বাপ্পীর ‘সুলতানা বিবিয়ানা’ নিয়ে দর্শকরা মেতেছে

৩১ মার্চ আঁচলের ছবিটি মুক্তি পাওয়া ছবিটি দেখার জন্য হলগুলোতে দর্শকও বাড়ছে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ৩১ তারিখে মুক্তির পর থেকেই বেশ সাড়া দেখা যাচ্ছে আঁচল-বাপ্পীর ‘সুলতানা বিবিয়ানা’ ছবিটি। ছবিটি নিয়ে দর্শকরা মেতেছে।

আঁচল-বাপ্পীর ‘সুলতানা বিবিয়ানা’ নিয়ে দর্শকরা মেতেছে 1

ভালো ছবি নির্মাণের জন্য কোনো দূর দেশে যাওয়ার প্রয়োজন পড়ে না। সুইজারল্যান্ড, আইসল্যান্ড বা সিঙ্গাপুরে যাওয়ার প্রয়োজন পড়ে না। কাদামাখা গ্রামেও সুন্দর সুন্দর ছবি তৈরি করা সম্ভব। ভালো ছবি তৈরি করার জন্য লাগে ভাল গল্প, অভিনয়শিল্পী এবং মেধাবী পরিচালক। আঁচলের অভিনয় মুগ্ধ করেছে দর্শকদের। তিনি একজন ভাল অভিনেত্রী তা আবারও প্রমাণ করলেন আঁচল।

৩১ মার্চ আঁচলের ছবিটি মুক্তি পাওয়া ছবিটি দেখার জন্য হলগুলোতে দর্শকও বাড়ছে। বলাই যায়, অনেকদিন পর একটা মৌলিক গল্পের ছবি দেখতে পাচ্ছেন দেশের চলচ্চিত্র প্রেমীরা। গ্রামীণ সহজ সরল এক প্রেমের গল্পের ‘সুলতানা বিবিয়ানা’ ছবিতে অভিনয় করেছেন ঢাকাই ছবির জনপ্রিয় এক জুটি আঁচল-বাপ্পী।

আঁচল-বাপ্পীর ‘সুলতানা বিবিয়ানা’ নিয়ে দর্শকরা মেতেছে 2

ছবিটির গল্প এমন- ফুলের চাষ শিখতে গিয়ে বাগানের মালিকের ফুলের মতো সুন্দরী মেয়ে সোনালির প্রেমের জালে ধরা পড়ে যায় সুলতান। ঘটনার এক পর্যায়ে মেয়েটিও সম্মতি দেয় তাকে। জমজমাট প্রেমে বাধা হয়ে দাঁড়ায় মেয়েটির বাবা। এক পর্যায়ে খুন হয়ে যায় সোনালির বাবা। খুনের দায়ে ফেরারি হয়ে পড়ে সুলতান। সেখান থেকে শুরু হয় নতুন এক গল্পের কাহিনী।

চিত্রনাট্যকার ফারুক হোসেনের কাহিনী, চিত্রনাট্য এবং সংলাপে ‘সুলতানা বিবিয়ানা’ ছবিটি পরিচালনা করেছেন তরুণ নির্মাতা হিমেল আশরাফ।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...