আজ মুক্তি পাচ্ছে বাপ্পী-পরীমনির ‘আপন মানুষ’

বাপ্পী বলেছেন, ‘আপন মানুষ ছবিটি পূর্ণ বিনোদনের ছবি। সুন্দর একটা কাহিনী এই ছবিতে আছে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ঢাকাই চলচ্চিত্রে সুলতান বলে খ্যাতি পাওয়া বাপ্পী চৌধুরী ও চিত্রনায়িকা পরীমনি অভিনীত ছবি ‘আপন মানুষ’ আজ (শুক্রবার) মুক্তি পাচ্ছে।

শাহ আলম মণ্ডল পরিচালিত এ ছবির মাধ্যমে তৃতীয়বারের মতো পর্দায় আসছেন বাপ্পী-পরীমনি জুটি। এর পূর্বে ‘লাভার নাম্বার ওয়ান’ ও ‘কত স্বপ্ন কত আশা’ নামের দুটি ছবিতে তারা অভিনয় করে প্রশংসিত হয়েছিলেন। এই ছবিতে আরও অভিনয় করেছেন নতুন নায়িকা অ্যামিয়া অ্যামি।

এ বিষয়ে বাপ্পী বলেছেন, ‘আপন মানুষ ছবিটি পূর্ণ বিনোদনের ছবি। সুন্দর একটা কাহিনী এই ছবিতে আছে, যা দর্শককে মুগ্ধ করবে। আমার চরিত্রও চমৎকার। দর্শকদের জন্য চমক হিসেবে রইলো।’

‘আপন মানুষ’ শাহ আলম মণ্ডল পরিচালিত মুক্তিপ্রাপ্ত দ্বিতীয় ছবি। সীমাহীন ভালোবাসা ছবির এই নির্মাতা বলেন, ‘এটি একেবারেই বাংলাদেশের মৌলিক গল্পের ছবি। বর্তমান সময়ে দর্শকদের মতো আমি নিজেও নকল গল্পের ছবি নিয়ে বিরক্ত। ছোটবেলা হতেই আমি হলে গিয়ে ছবি দেখেছি, কেঁদেছি, হেসেছি। আমার বিশ্বাস, এই ছবি দর্শকদের কাঁদাবে, হাসাবে। আমার আশা এই ছবিটাও দর্শকপ্রিয়তা পাবে।’

‘আপন মানুষ’ছবিতে আরও অভিনয় করেছেন সুচরিতা, মিশা সওদাগর, শ্রাবণ শাহ, সাদেক বাচ্চু, প্রবীর মিত্র, কাজী হায়াৎ, রেহানা জলি প্রমুখ।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...