এই ঈদেও ‘বস ২’ সিনেমায় দর্শক মাতাবেন জিৎ-ফারিয়া

২০১৩ সালে কোলকাতায় মুক্তি পাওয়া 'বস: বর্ন টু রুল' সিনেমার সিকুয়্যেল 'বস: ব্যাক টু রুল'র ট্রেলার গত ১২ মে প্রকাশ করা হয়েছে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ গত ঈদে মুক্তি পাওয়া ‘বাদশা দ্যা ডন’ সিনেমায় বাংলাদেশের নুসরাত ফারিয়া ও কোলকাতার জিতের রসায়ন দেখেছিল দুই বাংলার দর্শক। সিনেমাটির ব্যবসায়িক সফলতার পর এবারের ঈদেও ‘বস ২’ সিনেমায় দর্শক মাতাতে আসছেন জিৎ-ফারিয়া।

২০১৩ সালে কোলকাতায় মুক্তি পাওয়া ‘বস: বর্ন টু রুল’ সিনেমার সিকুয়্যেল ‘বস: ব্যাক টু রুল’র ট্রেলার গত ১২ মে প্রকাশ করা হয়েছে। বাবা যাদবের পরিচালনায় ‘বস ২’র ট্রেলার প্রকাশের পর প্রশংসিত হওয়ার সঙ্গেসঙ্গে দর্শক মনে ভালো সাড়াও ফেলেছে।

ঈদে মুক্তি প্রতিক্ষীত এই সিনেমাটিতে প্রধান দুটি চরিত্রে আছেন জিৎ-নুসরাত ফারিয়া। ট্রেলারের পর এখন দর্শকরা দেখতে পাবেন এই জুটির প্রথম এক ঝলক। গত শুক্রবার সন্ধ্যায় প্রকাশিত হয়েছে এই জুটি অভিনীত ‘বস ২’ সিনেমার প্রকাশিত প্রথম গান ‘আল্লাহ মেহেরবান’। এই গানটিতে দর্শকরা এই জুটিকে নতুন এক রুপে দেখতে পাবেন। তবে ভিডিওটি ইউটিউব হতে প্রত্যাহার করে নেওয়া হয়েছে। কারণ গানটি নিয়ে ব্যাপক সমালোচনা শুরু হয়েছিল।

বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া এবং জিতের প্রযোজনা সংস্থা গ্রাসরুট এন্টারটেইনমেন্ট যৌথভাবে এই সিনেমাটি প্রযোজনা করেছে। এই সিনেমায় আরও অভিনয় করেছেন শুভশ্রী, ইন্দ্রনীল সেনগুপ্ত, অমিত হাসান এবং সীমান্তসহ অনেকেই। এই রোজার ঈদে ঢাকা ও কোলকাতায় একইসঙ্গে মুক্তি পাবে ‘বস: ব্যাক টু রুল’।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...