চিত্র নায়িকা মিম চিকুনগুনিয়ায় আক্রান্ত হয়েছেন

গত রবিবার দুপুরের পর হঠাৎ অসুস্থ হয়ে পড়েন চিত্র নায়িকা মিম

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ সাম্প্রতিক সময় বাংলাদেশে চিকুনগুনিয়া রোগের প্রাদুর্ভাব দেখা দিয়েছে। নতুন এই রোগটি এখন সারাদেশেই আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছে। এই চিকুনগুনিয়া আক্রান্ত রোগীর কাতারে এবার অভিনেত্রী বিদ্যা সিনহা মিম।

সংবাদ মাধ্যমের খবরে জানা গেছে, গত রবিবার দুপুরের পর হঠাৎ অসুস্থ হয়ে পড়েন চিত্র নায়িকা মিম। মিমের মা ছবি সাহা জানিযেছেন, কোলকাতা হতে ফেরার পর মিম অনুষ্ঠানের জন্য অনেক প্রস্তুতি নিয়েছেন। জ্বর নিয়েও গত সোমবার মিম অনুষ্ঠানের রেকর্ডিং করতে চেয়েছিলেন। কিন্তু অসুস্থতার কারণে রাতে একেবারেই কথাও বলতে পারেননি মিম।

প্রথমে অতিরিক্ত জ্বর, তারপর সারা শরীর জুড়ে অসহ্য ব্যাথা ও বমি। রাতেই চিকিৎ​সকের সঙ্গে যোগাযোগ করেন মিমের বাবা। সব কিছু শুনে চিকিৎসক বলেছেন, এটি চিকুনগুনিয়ার লক্ষণ। সম্পূর্ণ বিশ্রাম ও চিকিৎ​সা সংক্রান্ত প্রয়োজনীয় কিছু পরামর্শ দিয়েছেন তিনি। তিন দিন পর রক্তের কিছু পরীক্ষা করতে হবে বলে জানিয়েছেন মিমের মা।

উল্লেখ্য, মিম বর্তমানে ভারতের বাংলা ছবিতে অভিনয় করছেন। ছবির নাম ‘ইয়েতি অভিযান’। সুনীল গঙ্গোপাধ্যায়ের ‘কাকাবাবু’ সিরিজের ‘পাহাড়চূড়ায় আতঙ্ক’ উপন্যাস নিয়ে তৈরি হচ্ছে ওই ছবিটি। ছবিটির পরিচালক হলেন সৃজিত মুখার্জি। এই ছবিতে প্রসেনজিতের বিপরিতে অভিনয় করছেন বিদ্যা সিনহা মিম।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...