অভিনেতা শিমুলের নতুন চলচ্চিত্র ‘নেকলেস’

শিমুলের প্রথম চলচ্চিত্র ছিল নাসির উদ্দিন ইউসুফ বাচ্চু পরিচালিত 'একাত্তরের যীশু'

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ সাম্প্রতিক সময়ে তাকে টিভিতেও খুব একটা দেখা যায় না অভিনেতা শিমুলকে। তবে এবার ‘নেকলেস’ নামে একটি চলচ্চিত্রে অভিনয় করছেন জনপ্রিয় টিভি অভিনেতা শিমুল।

একসময়ের জনপ্রিয় অভিনেতা শিমুলকে অভিনয়ে খুব একটা দেখা যায় না। মাঝেমধ্যে হঠাৎ করে টিভি পর্দায় ফেরেন, তারপর আবার ‘উধাও’ হয়ে যান। নাট্যাঙ্গনের এই অভিনেতার চলচ্চিত্রেও সমান জনপ্রিয়তা রয়েছে।

সবশেষ তাকে দেখা যায় গত বছরের ডিসেম্বর মাসে চলতি ধারাবাহিক নাটক ‘সানফ্লাওয়া’ এ অভিনয় করতে। এই ৬ মাসের বিরতি ভেঙে আবার তিনি ফিরতে চলেছেন এবারের ঈদের একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে।

জানা গেছে, গী দ্যা মোপাসা’র গল্প অবলম্বনে চলচ্চিত্রটির নাম দেওয়া হয়েছে ‘নেকলেস’। রচনা ও পরিচালনা করছেন ইভান মনোয়ার। এটিতে আরও অভিনয় করছেন সুমনা সোমা, ইসরাত তন্নী প্রমুখ।

উল্লেখ্য, শিমুলের প্রথম চলচ্চিত্র ছিল নাসির উদ্দিন ইউসুফ বাচ্চু পরিচালিত ‘একাত্তরের যীশু’। এরপর তিনি মতিন রহমানের ‘মহব্বত জিন্দাবাদ’, হুমায়ূন আহমেদ এর ‘শ্যামল ছায়া’, বেলাল আহমেদের ‘নন্দিত নরকে’, গিয়াস উদ্দিন সেলিমের ‘মনপুরা’ চলচ্চিত্রেও অভিনয় করেন। ছোটপর্দার পাশাপাশি সর্বশেষ সাইফুল ইসলাম মান্নুর ‘পুত্র’ চলচ্চিত্রে অভিনয় করেন অভিনেতা শিমুল।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...