The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

সমুদ্রতীরে পাওয়া এক অদ্ভুত বস্তু নিয়ে তোলপাড়!

এই ধরনের একটি ঘটনা সম্প্রতি ঘটেছে অস্ট্রেলিয়ার কুইন্সল্যান্ডে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বিশ্বের বিভিন্ন স্থানের সমুদ্রতীর হতে রহস্যময়ী এক জীবের সন্ধান পাওয়া গেছে, যা নিয়ে ব্যাপক আলোচনা শুরু হয়েছে। এই রহস্যের সমাধান নিয়ে চলছে নানা গবেষণা।

সমুদ্রতীরে পাওয়া এক অদ্ভুত বস্তু নিয়ে তোলপাড়! 1

কিছু কিছু বিষয় সব সময়ই অমীমাংসিত থেকে যায়। এই ধরনের একটি ঘটনা সম্প্রতি ঘটেছে অস্ট্রেলিয়ার কুইন্সল্যান্ডে। যেখানে সমুদ্রের তীরে এই রকমই একটি জীব দেখতে পাওয়া গেছে। যা নিয়ে ইন্টারনেটে ব্যাপক বিতর্ক তৈরি হয়েছে।

ম্যাট ড্রুস নামের এক ব্যক্তি সম্প্রতি (সানসাইন কোস্ট কমিউনিটি বোর্ড) ফেসবুক পেজে এই ছবিটি শেয়ার করেন। ছবিটি শেয়ার করে ম্যাট লিখেছেন যে, কুইন্সল্যান্ড বিচে আমি এই জিনিসটি দেখতে পেয়েছি।

ওই ব্যক্তি বলেছেন, প্রথমে এই জিনিসটি দেখতে অনেকটা কীটের মতো মনে হয়, যা বালি দিয়ে তৈরি করা হয়েছে বলে মনে হয়। তবে এর আসল সত্যিটি কি সেটি তাঁর জানা নেই। তিনি প্রশ্ন করেছেন, আপনি কী এই অদ্ভুত জিনিসের সম্পর্কে কিছু বলতে পারবেন?

অপরদিকে ফেসবুকে শেয়ার হওয়ার সঙ্গে সঙ্গে এই ছবিটি ভাইরাল হয়ে যায়। অনেকেই অনেক কমেন্টেও করেছে। এর ওপর একজন কমেন্ট করেছে তিনি তার জীবনে এই প্রথমবার এই ধরনের কিছু দেখলেন। আরেকজন বলেছেন, এটা দেখতে অনেকটা পাখির মলের মতোই। অনেকের মতে, এটি অনেকটা সামুদ্রিক কচ্ছপের মতো দেখতে। তবে এই অদ্ভুত জিনিসটির সত্যতা সম্পর্কে এখনও কিছুই জানা যায়নি, এখনও রহস্যই রয়ে গেছে।

Loading...