The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

আট বছর পর আবার ফেরদৌসের সঙ্গে অপু বিশ্বাস

তাদেরকে একসঙ্গে দেখা গিয়েছিলো ২০০৯ সালের ‘শুভ বিবাহ’ ছবিতে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ দীর্ঘ আট বছর পর আবার ফেরদৌসের সঙ্গে অপু বিশ্বাসকে দেখা যাবে চলচ্চিত্রে। এই দুই তারকাকে একসঙ্গে দেখা গিয়েছিলো ২০০৯ সালের ‘শুভ বিবাহ’ ছবিতে।

আট বছর পর আবার ফেরদৌসের সঙ্গে অপু বিশ্বাস 1

বর্তমান সময়ে ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় দুই তারকা হলেন ফেরদৌস এবং অপু বিশ্বাস। দীর্ঘদিন তাঁরা ভিন্ন পথে চলেছেন। তাদেরকে একসঙ্গে দেখা গিয়েছিলো আট বছর আগে ২০০৯ সালের ‘শুভ বিবাহ’ ছবিতে। এরপর আর তাদের একসঙ্গে দেখা মেলেনি। তবে আবারও ফেরদৌস-অপুকে দর্শকরা একসঙ্গে দেখতে পারবেন।

তবে কোনো চলচ্চিত্রের পর্দায় তাঁদের আপাতত দেখা যাচ্ছে না। আগামী ২৪ জুলাই ‘জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০১৫’-প্রদান অনুষ্ঠানে একসঙ্গে মঞ্চ মাতাবেন এই দুই তারকা। জনপ্রিয় কয়েকটি গানের তালে পারফর্ম করবেন ফেরৌস এবং অপু- এমনটিই জানা গেছে।

উল্লেখ্য, আগামী ২৪ জুলাই বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে জমকালো এক আয়োজনের মধ্যদিয়ে বিজয়ীদের হাতে ‘জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০১৫’ তুলে দেবেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। জানা গেছে, ২৫টি বিভাগে চলচ্চিত্র শিল্পী এবং কলাকুশলীদের পুরস্কার প্রদান করা হবে ওই অনুষ্ঠানে। এবার আজীবন সম্মাননা পাচ্ছেন এক সময়ের জনপ্রিয় চিত্র নায়িকা শাবানা ও কণ্ঠশিল্পী ফেরদৌসী রহমান।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...