এবার শাকিব খানের নতুন নায়িকা মিষ্টি জান্নাত

মিষ্টি জান্নাত ‘মামলা হামলা ঝামেলা’ নামে একটি ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করতে চলেছেন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় ও আলোচিত নায়ক শাকিব খানের সঙ্গে এবার জুটি বাধতে চলেছেন নতুন নায়িকা মিষ্টি জান্নাত। শাকিব খানের নায়িকাদের মধ্যে বুবলির পরের নায়িকা হিসেবে আবির্ভূত হতে চলেছেন মিষ্টি জান্নাত।

বর্তমান সময়ে দেশের চলচ্চিত্রের কিং হিসেবে খ্যাত শাকিব খান ওপার বাংলা কোলকাতাতেও ব্যাপকভাবে জনপ্রিয়তা পেয়েছেন। সে কারণে ওপার বাংলার প্রযোজকরা শাকিবকে দিয়ে ছবি তৈরি করছেন। বলিউডে যেমন নতুন নায়িকাদের ভবিষ্যত নির্ভর করে তিন খানের উপর, আমাদের দেশীয় চলচ্চিত্রেও বর্তমানে নতুন নায়িকাদের জনপ্রিয়তা অনেকটা নির্ভর করে ‘কিং খান’ শাকিবের উপরেই। যেমন করে জনপ্রিয় হয়েছেন অপু এবং বুবলীর মতো নায়িকারা। ঠিক সেই অনুসারী হয়ে এবার চলচ্চিত্রে বিচরণ করতে চলেছেন মিষ্টি জান্নাত। শাকিব খানের নায়িকা হয়ে সেই একই পথ অনুসরণ করতে চলেছেন মিষ্টি জান্নাত।

জানা গেছে, শাকিবের নতুন নায়িকা হিসেবে মিষ্টি জান্নাত ‘মামলা হামলা ঝামেলা’ নামে একটি ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করতে চলেছেন। নতুন এই ছবিটি পরিচালনা করবেন উত্তম আকাশ।

উচ্ছ্বসিত মিষ্টি জান্নাত বলেছেন, রোমান্টিক ও দেশপ্রেমের কাহিনী নিয়ে ছবিটির গল্প তৈরি হয়েছে। এই ছবির মাধ্যমে শাকিব ভাইয়ের সঙ্গে প্রথমবারের মতো কাজ করতে চলেছি। আশা করছি দর্শকরা পছন্দ করবেন।’

শাপলা মিডিয়া প্রযোজিত এই সিনেমায় চুক্তিবদ্ধ হওয়ার কিছুদিন আগে শাকিব-মিষ্টি ‘আমি নেতা হব’ নামের আরও একটি নতুন ছবিতে চুক্তিবদ্ধ হন। একই প্রযোজনা প্রতিষ্ঠানের এই ছবিটিও পরিচালনা করবেন উত্তম আকাশ।

জান্নাতুল ফেরদৌস মিষ্টি বাংলা চলচ্চিত্র জগতে তিনি মিষ্টি জান্নাত নামেই পরিচিত। শাহাদাৎ হোসেন লিটন পরিচালিত ‘লাভ স্টেশন’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক ঘটে এই অভিনেত্রীর। মিষ্টি জান্নাত অভিনীত ‘তুমি আমার’ মুক্তির অপেক্ষায় রয়েছে।

উল্লেখ্য, বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনায় চলচ্চিত্র ‘তুই আমার রানি’ ও তামিল ও ভোজপুরি ‘রংবাজ খিলাড়ি’তেও অভিনয় করছেন মিষ্টি জান্নাত।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...