আবারও অভিনয়ে ফিরছেন তিন্নি

তিন্নি'র নতুন নাটকের নাম ‘কুয়াশার ভিতরে একটি মৃত্যু’

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ অভিনয় থেকে দূরে সরে থাকা জনপ্রিয় মডেল ও অভিনেত্রী শ্রাবস্তী দত্ত তিন্নি আবারও ফিরছেন অভিনয়ে। গত বছর দুটি টিভি নাটকে কাজ করার পর অভিনয় থেকে সরে থাকেন তিন্নি।

এই এক বছর পর আবারও অভিনয়ে ফিরেছেন তিন্নি। তার নতুন নাটকের নাম ‘কুয়াশার ভিতরে একটি মৃত্যু’। এই নাটকটি পরিচালনা করছেন পারভেজ আমিন। নির্মাতা তিন্নিকে এক বছরের বিরতি থেকে আবার অভিনয়ে ফিরিয়ে আনলেন। শুধু তাই নয়, এই নাটকের মাধ্যমে এখন থেকে নিয়মিত অভিনয়ে ফিরবেন বলেও জানিয়েছেন তিন্নি।

এ বিষয়ে তিন্নি বলেছেন, ‘সুন্দর একটি গল্প নিয়ে গড়ে উঠেছে ‘কুয়াশার ভিতরে একটি মৃত্যু’ নাটকের কাহিনী। সিলেটের বিভিন্ন স্থানে নাটকটির শুটিং চলছে। অভিনয়ে ফেরার সম্পূর্ণ কৃতিত্ব এই নাটকটির নির্মাতা পারভেজ আমিনের। কারণ হলো তিনি আমাকে খুঁজে বের করে অভিনয়ে রাজি করিয়েছেন। ভালো গল্প ও চরিত্র পেলে এখন থেকে নিয়মিতভাবে কাজ করবো আশা করছি।’

‘কুয়াশার ভিতরে একটি মৃত্যু’ নাটকটিতে তিন্নির বিপরিতে অভিনয় করছেন সজল। আগামী ঈদুল আজহায় এই নাটকটি একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচারিত হবে।

উল্লেখ্য, ২০০৪ সালে মিস বাংলাদেশ নির্বাচিত হন শ্রাবস্তী দত্ত তিন্নি। এরপর অসংখ্য জনপ্রিয় টিভি নাটক দর্শকদের উপহার দেন তিনি। শুধু নাটক নয়, তিন্নি উপহার দেন ‘ডুবসাঁতার’, ‘মেড ইন বাংলাদেশ’, ‘সে আমার মন কেড়েছে’ চলচ্চিত্রও।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...